Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের ওমর সানীর যে স্ট্যাটাস ব্যাপক ভাইরাল

ফের ওমর সানীর যে স্ট্যাটাস ব্যাপক ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেতা ওমর সানী। ব্যক্তিগতসহ বিভিন্ন সমসাময়িক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই লাইভ, ভিডিও পোস্ট বা স্ট্যাটাস দেন তিনি। সম্প্রতি দেশের সাধারণ মানুষের সমস্যার কথা তুলে ধরছেন নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেতা।

কয়েকদিন আগে দেশে নিত্যপণ্যের দাম নিয়ে কথা বলেন ওমর সানী। তিনি দৈনন্দিন জীবনের নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির বিষয়ে কঠোরভাবে কথা বলেন। দেশের অনেক গণমাধ্যম তার বক্তব্য নিয়ে সংবাদ প্রকাশ করেছে, এমনকি তার সেই বক্তব্যকে কোট করে স্টিকিও বানানো হয়। যেটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

এদিকে গত সপ্তাহের টানা বৃষ্টিতে রাজধানী ঢাকাসহ বেশ কয়েকটি শহরের সড়ক পানিতে তলিয়ে গেছে। এতে চরম ভোগান্তিতে পড়তে হয় নগরবাসীকে। শুধু তাই নয়, সেদিন প্রাণ হারান চারজন। রাস্তায় জমে থাকা পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী ও তাদের মেয়ের মৃত্যু হয়েছে। তাদের বাঁচাতে গিয়ে প্রাণ হারান এক যুবক। কিন্তু অলৌকিকভাবে সেদিন বেঁচে যায় দম্পতির শিশুপুত্র।

এবার ফেসবুকে সেই ঘটনার কথা বললেন ওমর সানী। গতকাল (সোমবার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এই নায়ক লিখেছেন, ‘আগে মনের পানি দূর করেন। দেখবেন আমাদের শহরের পানি এমনি নেমে যাবে।’

তবে কাদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেছেন তা উল্লেখ করেননি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *