Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ক্যাপ্টেন আসলেই খেলা শুরু হবে: কাদের

ক্যাপ্টেন আসলেই খেলা শুরু হবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি তৈরী হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, ক্যাপ্টেন (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমেরিকার ওয়াশিংটনে আছেন। প্রস্তুত হন। ক্যাপ্টেন আসলেই খেলা শুরু হবে। কে রাজপথ দখল করে দেখা যাবে। বাংলাদেশে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত লাল সবুজের জাতীয় পতাকা হাতে শেখ হাসিনার নেতৃত্বে বিজয় মিছিল চলবে।

মঙ্গলবার বিকেলে কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত ‘বিএনপি-জামায়াত স/ন্ত্রাস, জ/ঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষ/ড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকে হ/ত্যা করা হয়েছে, জাতীয় চার নেতাকে হ/ত্যা করা হয়েছে। বাংলাদেশের মানুষ বিএনপিকে ক্ষমা করবে না। আমাদের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিন, আপনি ৪৮ মিনিটের জন্যও আমাদের সামনে দাঁড়াতে পারবেন না।

তিনি বলেন, বিএনপি নানাভাবে আমাদের হু/মকি দিচ্ছে। আমি নেতাকর্মীদের বলতে চাই, আওয়ামী লীগের কেউ আক্রান্ত হলে তার প্রতিশোধ নেওয়া হবে। সামনে জাতীয় নির্বাচন। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, খেলা হবে। আমরা খেলতে চাই অ/ন্যায়, দু/র্নীতি, অপরাজনীতির বিরুদ্ধে খেলতে চাই। আপনারা রাজি। আমাদের ক্যাপ্টেন আমেরিকা থেকে আসছে। আমরা তার নেতৃত্বে জনগণকে নিয়ে খেলব। আমরা সেই খেলা জিতব।

সমাবেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি একটি স/ন্ত্রাসী দল। তারা জনগণের সমর্থন পাবে না। ৭০ শতাংশ মানুষ আওয়ামী লীগকে সমর্থন করে।

নসরুল হামিদ বলেন, ২০০৮ সালে বিদ্যুৎ ছিল ৪৩ শতাংশ। এখন মানুষ প্রায় ১০০% বিদ্যুৎ পাচ্ছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। , সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান এমপি, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব প্রমুখ। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এম ই মামুন, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *