Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / একটানা তিনদিন ছুটি পাচ্ছেন সরকারি চাকরিজীবীরা

একটানা তিনদিন ছুটি পাচ্ছেন সরকারি চাকরিজীবীরা

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সরকারি ছুটি। এর পরের দুই দিন (২৯ ও ৩০ সেপ্টেম্বর) শুক্র ও শনিবার হওয়ায় সাপ্তাহিক ছুটি। সব মিলিয়ে বৃহস্পতি, শুক্র ও শনিবার টানা তিন দিন ছুটি পাচ্ছেন সরকারি কর্মচারীরা।

গত ১৫ সেপ্টেম্বর ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররম সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় জানানো হয়, আগামী ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি, ১৩ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ২৮ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত হবে।

এদিকে, তিন দিনের ছুটির কারণে ভ্রমণকারীরা ইতিমধ্যেই তাদের পরিবারের সাথে উদযাপন করতে পর্যটন কেন্দ্রগুলিতে হোটেল এবং মোটেল বুক করেছেন।

কক্সবাজারের পর্যটন ব্যবসায়ীরা ছুটিতে লাখ লাখ পর্যটকের সমাগম আশা করছেন। তারা জানান, এরই মধ্যে তারকা মানের হোটেলগুলোর শতভাগ রুম বুকিং হয়ে গেছে। এছাড়া জেলা প্রশাসক পর্যটন দিবসে সপ্তাহব্যাপী জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছেন।

কুয়াকাটার অধিকাংশ হোটেল-মোটেল অগ্রিম বুকিং হয়ে গেছে। গত সপ্তাহে হোটেল সাউথ বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক হোসেন মোহাম্মদ সাকিব জানান, ২৮ ও ২৯ তারিখে ৯০ শতাংশ রুম বুকিং হয়েছে ৩০ শতাংশ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *