Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়ার শারীরিক অবস্থা অবনতিশীল, তিলে তিলে নিঃশেষ করার ষড়যন্ত্র হচ্ছে: রিজভী

খালেদা জিয়ার শারীরিক অবস্থা অবনতিশীল, তিলে তিলে নিঃশেষ করার ষড়যন্ত্র হচ্ছে: রিজভী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতিশীল বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

বিদেশে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় রিজভী বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতিশীল। গতকাল (সোমবার) তাকে দেখতে গিয়েছিলাম। তার অদম্য সাহস তরুণ বয়সে ছাত্র হিসাবে আমাদের অনুপ্রাণিত করেছিল। আজ রাষ্ট্রীয় কলহের মধ্যে তাকে বিনা চিকিৎসায় নির্মূল করার ষড়যন্ত্র চলছে। বেগম জিয়ার উন্নত চিকিৎসা দরকার। কিন্তু এই সরকারের কানে পাথর ঢুকেছে। সরকার চিকিৎসক ও জনগণের দাবি শোনে না। কারণ তাদের একটা অসৎ উদ্দেশ্য আছে, সেটা হলো বেগম জিয়াকে নিঃশ্বেষ করা।

সরকার খালেদা জিয়াকে পৃথিবী থেকে সরাতে চায় বলেও মন্তব্য করেন রিজভী। তিনি বলেন, সারা দেশে আজ ভয়াবহ দুর্ভিক্ষ। মানুষ দাবি জানাতে ভয় পায়। জ্বালানি ও সারের দাম বেড়েছে। কেন বাড়ল জ্বালানির দাম? অবৈধ সরকার বলছে আন্তর্জাতিক চাপ আছে। কিন্তু যুক্তরাষ্ট্র ও গণতান্ত্রিক দেশগুলো সুষ্ঠু নির্বাচনের আহ্বান জানালে সরকার বাইরের চাপের কাছে মাথা নত করবে না।

রিজভী বলেন, দেশের মানুষ খেতে পারছে না। মধ্যবিত্তরা যারা কারও কাছে কিছু চাইতে পারে না তারা নীরবে কান্না করছে, তাদের চোখ দিয়ে পানি পড়ছে। এই সরকার সিন্ডিকেট বান্ধব। সরকার প্রতি কেজি চিনি ১৩৫ টাকা নির্ধারণ করেছে। বাজারে বিক্রি হচ্ছে ১৪৫ থেকে ১৫০ টাকায়। সরকার নিয়ন্ত্রণ করতে পারছে না। এই বাজারে যারা ফটকা করছে তারা আওয়ামী লীগের লোক। যারা সিন্ডিকেট করছে তারা আওয়ামী লীগের লোক। বাণিজ্যমন্ত্রী বলেন,নিয়ন্ত্রণ করা যায় না। তারপরও তিনি বহাল তবিয়তে মন্ত্রী আছেন।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক জয়নুল আবেদিন, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, সাংগঠনিক সম্পাদক লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *