Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ” কোথায় খেলবেন, প্রয়োজনে মহিলা যুবলীগ পাঠাবো, আগে তাদের সঙ্গে খেলেন”

” কোথায় খেলবেন, প্রয়োজনে মহিলা যুবলীগ পাঠাবো, আগে তাদের সঙ্গে খেলেন”

বিএনপিকে ইঙ্গিত করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, তারা চলতি মাসেই নাকি ফাইনাল খেলা খেলবে। আমরা ফাইনাল খেলার জন্য প্রস্তুত। কোথায় খেলবেন বলেন? প্রয়োজনে যুবলীগকে পাঠাব। আমরা আমাদের দ্বিতীয় টিম পাঠাব। প্রয়োজনে মহিলা যুবলীগ পাঠাব। আগে তাদের সঙ্গে খেলেন। তারপর আমাদের সঙ্গে খেলবেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর পাঠানপাড়া শিমুলতলা মোড়ে রাজশাহী মহানগর ও জেলা যুবলীগের সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গণমাধ্যমের ভিসা নীতি মুক্ত গণমাধ্যমের ওপর হস্তক্ষেপ বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, “কোন নেতাকে ভিসা দেবে আর কাকে দেবে না, এটা তাদের (যুক্তরাষ্ট্র) ব্যাপার।” কিন্তু মিডিয়াকে কেন ভিসা নীতিতে অন্তর্ভুক্ত করতে চাইছে। সেটা আমার বোধগম্য নয়। তাদের ভিসা নীতি হল আমাদের স্বাধীন মিডিয়াতে হস্তক্ষেপ করা।

মন্ত্রী আরও বলেন, ‘এই ভিসা নীতিমালায় কাকে ভিসা দেওয়া হবে আর কাকে ভিসা দেওয়া হবে না; এটা তাদের (মার্কিন) ব্যাপার। তাদের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক ভালো। দেখলেন না কেমন ভারতে সেলফি তোলে, নৈশভোজে ছবি ছবি তুললো?’

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নে পাল্টে যাচ্ছে, তখন দেশবিরোধী ষড়যন্ত্র শুরু হচ্ছে। যারা বাংলাদেশকে স”ন্ত্রাসের অভয়ারণ্য করতে চায় তাদের বিরুদ্ধে যুবলীগ আওয়ামী লীগ অগ্রগামী।

তথ্যমন্ত্রী বলেন, তারা (বিএনপি নেতাকর্মীরা) বলে বিএনপি ক্ষমতায় এলে তারেক (তারেক রহমান) আবার আসবে। আবার এলে হাওয়া ভবন, খোয়াব ভবন বানাবেন। আরেকবার সুযোগ পেলে ৫০০ নয়, ৫০০০ জায়গায় বোমা মা”রবে। দেশ হবে পাকিস্তান, আফগানিস্তান।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *