Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকায় ভোট চাওয়া সেই বিএনপি নেতা বললেন, মন্ত্রীর সামনে তো বলেতে পারি না তাকে ভোট দিয়েন না

নৌকায় ভোট চাওয়া সেই বিএনপি নেতা বললেন, মন্ত্রীর সামনে তো বলেতে পারি না তাকে ভোট দিয়েন না

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় আওয়ামী লীগের রাজনৈতিক সভায় প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলীর পক্ষে ভোট চেয়েছেন ইউনিয়ন বিএনপির সভাপতি ও চেয়ারম্যান মো. মীর মোহাম্মদ খোরশেদ আলম। তার বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে উপজেলা বিএনপির নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

এ নিয়ে এলাকায় চলছে তুমুল আলোচনা-সমালোচনা। এ নিয়ে বিএনপি পরিবারের সদস্যদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত ১৯ সেপ্টেম্বর হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী উপজেলার আদাইর ইউনিয়নে একটি সড়ক উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগ দেন মীর মোহাম্মদ খোরশেদ আলম। এ সময় তিনি বিমান প্রতিমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের প্রশংসা করেন। বক্তব্যের শেষ অংশে তিনি উপস্থিত সকলকে আগামী দিনে প্রতিমন্ত্রী মাহবুব আলীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মীর মোহাম্মদ খোরশেদ আলম বলেন, ‘মন্ত্রী মহোদয় এলাকায় একটি রাস্তা উদ্বোধন করতে আসছেন। এ উপলক্ষে মন্ত্রী আমাকে ফোন করছেন, মন্ত্রীর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেছি। আমার বক্তব্যে আমার ইউনিয়নের মানুষ শান্তিতে আছেন, কোনো প্রকার হয়রানির শিকার হচ্ছেন না। মন্ত্রী মহোদয়ের সামনে তো আর বলেতে পারি না ওনাকে (মন্ত্রীকে) ভোট দিয়েন না। এর জন্য দল থেকে বহিষ্কার হলে কিছু করার নেই।

মাধবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামদু বলেন, তার কাজ হয়েছে দালালের মতো। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *