Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অন্তরঙ্গ ভিডিও ফাঁস, পরীমনির আগে প্রভাকেও আইনি নোটিশ পাঠান এই আইনজীবী

অন্তরঙ্গ ভিডিও ফাঁস, পরীমনির আগে প্রভাকেও আইনি নোটিশ পাঠান এই আইনজীবী

পরীমনি অভিনীত ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ এনেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও কুমিল্লা জজ কোর্টের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। তিন দিনের মধ্যে সিরিজটির প্রচার, সম্প্রচার ও প্রদর্শন বন্ধের জন্য আইনি নোটিশ জারি করা হয়েছে। এর আগে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার বিরুদ্ধে আইনি নোটিশ জারি করেছিলেন এই আইনজীবী।

প্রায় এক শতাব্দী আগে নেট দুনিয়ায় ফাঁস হয়েছিল প্রভার একটি অন্তরঙ্গ ভিডিও। এ ঘটনায় জয়নাল আবেদীন মাযহারী তাকে আইনি নোটিশ পাঠান। ভুল স্বীকার করে এই কেলেঙ্কারির জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং ভবিষ্যতে এ ধরনের কাজ না করার জন্য নোটিশ পাঠানো হয়েছিল।

জয়নাল আবেদীন মাযহারী সাত দিনের মধ্যে জবাব না দিলে ভাইরাল হওয়া কেলেঙ্কারির কারণে জনমনে বিশৃঙ্খলা সৃষ্টি ও নৈতিক অবক্ষয়ের অভিযোগে মামলা করার ঘোষণা দেন।

চলতি বছরের মার্চে ডাক বিভাগের রেজিস্ট্রি ৫১৪ নম্বর রশিদের মাধ্যমে এডিসহ (প্রাপ্তিস্বীকার) লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছিল। নোটিশটি সেসময় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা, প্রযত্নে আহসান হাবিব নাসিম, অভিনয়শিল্পী সংঘ কার্যালয় ১০/এ, ব্লক-এ রোড নম্বর ২, নিকেতন, গুলশান-১ ঢাকা, এই ঠিকানায় পাঠানো হয়।

লিগ্যাল নোটিশে আইনজীবী জয়নাল আবেদীন মাজহারী লিখেছেন, ‘আপনি আইনি নোটিশের রিসিভার। যেহেতু আমি বিশ্বাস করি যে আপনার কিছু কার্যকলাপ ধর্ম ও প্রচলিত আইনের সাথে সাংঘর্ষিক এবং তরুণ প্রজন্মকে গণউৎপাত হেতুতে বিপদগামী করবে, তাই আমি জনস্বার্থে এবং ব্যক্তিগতভাবে ক্ষুব্ধ হয়ে আপনাকে আইনি নোটিশ দিয়েছি।

তিনি আরও লিখেছেন, ‘আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি যে কয়েক বছর আগে আপনার একটি স্ক্যান্ডাল ভাইরাল হয়েছিল। মিডিয়া জগতে কাজ করলে অনেক সত্য-মিথ্যা কেলেঙ্কারি ভাইরাল হয়। আপনার কেলেঙ্কারি সম্পর্কে, এটি আমাদের কাছে খুব বেশি গুরুত্বপূর্ণ ছিল না কারণ আমরা এটিকে গসিপ হিসাবে বিবেচনা করেছি।’

জয়নাল আবেদীন লিখেছেন, একজন আইনজীবী হিসেবে আমি সমাজের নৈতিক অবক্ষয়কে ভয় পাই। তার (বাবার) বিবাহবহির্ভূত শারীরিক সম্পর্কের প্রলোভনে সমাজের নারী-পুরুষ এ ধরনের অবৈধ কর্মকাণ্ডে লিপ্ত হতে পারে। তাই অভিনেত্রী প্রভাকে এই নোটিশ দিয়েছি। নোটিশ পাওয়ার সাত দিনের মধ্যে তিনি জবাব না দিলে এবং প্রকাশ্যে ক্ষমা না চাইলে দেশের প্রচলিত আইন অনুযায়ী তার বিরুদ্ধে মামলা করা হবে।’

প্রভাকে নোটিশ পাঠানোর ছয় মাস পর পরীমনির ওয়েব সিরিজের প্রচার, সম্প্রচার ও প্রদর্শন বন্ধের আইনি নোটিশ দেন জয়নাল আবেদীন মাযহারী। তিনি কুমিল্লা শহরের বাসিন্দা। বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও কুমিল্লা জজ কোর্টে আইনজীবী হিসেবে কর্মরত।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *