Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগে শোকের ছায়া, সেই এমপির বাড়িতে কান্নার রোল

আওয়ামী লীগে শোকের ছায়া, সেই এমপির বাড়িতে কান্নার রোল

গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপির মা আক্তার নেছা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার ভোর ৫টা ২০ মিনিটে নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে মৃতের বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

রোববার দুপুর ২টায় গাজীপুর সদরের রাজবাড়ী মাঠে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বিকেল ৫টায় শ্রীপুর উপজেলার প্রহ্লাদপুর ইউনিয়নের দমদমা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

পৃথক দুটি জানাজায় বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ অংশ নেন। এদিকে রোববার সকালে সংসদ সদস্যের মায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পরিবার-স্বজনসহ লোকজনের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফতে মোহাম্মদ শফিকুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

বিকেলে জানাজা শেষে দমদমা গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *