Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ নিজের গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

হঠাৎ নিজের গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। যাকে বলা হয় সবচেয়ে সচেতন নায়িকা। অভিনয় থেকে শুরু করে চলচ্চিত্র নির্বাচন এমনকি ব্যক্তিগত থেকে পারিবারিক জীবনেও তিনি তার সচেতনতার জন্য সুপরিচিত। এদিকে, কিশোর বয়স থেকেই রণবীর কাপুরের জন্য পাগল তিনি!

রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধা আলিয়ার কাছে স্বপ্নের চেয়ে কম কিছু ছিল না! বলিউডের ‘গাঙ্গু’ এখন সেই তারকার সঙ্গেই বসবাস করছেন, যাকে নিয়ে তিনি স্বপ্ন দেখতেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রী। স্বীকার করেছেন, রণবীরের আগে আরও একজন বলিউড ব্যক্তিত্ব তার হৃদয় কেড়েছিলেন। তিনি বলিউডের ‘জওয়ান’ শাহরুখ খান। আলিয়া বলেন যে শাহরুখ তার কিশোর বয়সে তার প্রথম ভালোলাগা ছিল।

দুজনের বয়সের ফারাক অনেক। ফলে আলিয়া যখন কিশোরী, শাহরুখ তখন রুপালি পর্দার মধ্যগগনে। আলিয়ার কিশোরী মন প্রথম শাহরুখের জাদুতে মুগ্ধ হয়েছিল।

পরে অবশ্য তিনি রণবীর কাপুরকে পছন্দ করেন। কিন্তু ভালোলাগা যে পরে সাত পাকে বাঁধা পড়বে তা হয়তো প্রথমে কল্পনাও করেননি আলিয়া। সময়ের সাথে সাথে শাহরুখের সাথে সিনেমায় অভিনয় করেন আলিয়া। ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে একে অপরের সঙ্গে কাজ করেছেন তারা। সেটাও ছিল আলিয়ার জন্য স্বপ্ন পূরণের মতো। এরপর শাহরুখ ও আলিয়ার যৌথ প্রযোজনায় ‘ডার্লিংস’ মুক্তি পায়।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *