Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আলোচিত সেই এমপির সঙ্গে জনপ্রিয় অভিনেত্রীর বিশেষ ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

আলোচিত সেই এমপির সঙ্গে জনপ্রিয় অভিনেত্রীর বিশেষ ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

রবিবার (২৪ সেপ্টেম্বর) ভারতের রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধবেন রাঘব-পরিণীতি। এ উপলক্ষে নগরীর তাজলীলা প্রাসাদকে সাজানো হয়েছে জাঁকজমকপূর্ণভাবে।

তবে বিয়ের অনুষ্ঠানে ছবি ও ভিডিও তোলা যাবে না। বিয়ের কোনো ছবি ও ভিডিও যাতে প্রকাশ্যে না আসে সেজন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। কিন্তু এত কিছু করার পরেও মনে হয় সবই নষ্ট হয়ে গেল। কড়া নিরাপত্তা সত্ত্বেও রাঘব-পরিণীতির বিয়ের ভিডিও ফাঁস হয়ে গেছে ইন্টারনেটে।

জানা গেছে, যারা রাঘব-পরিণীতির বিয়েতে যাবেন তাদের মোবাইল ফোনের ক্যামেরায় নীল টেপ লাগানো থাকবে। আর এই টেপের বিশেষ বৈশিষ্ট্য হল কেউ টেপটি সরিয়ে ফেললে একটি স্ল্যাশ দেখা যাবে। হোটেলের নিরাপত্তা কর্মীরা তখনই জানতে পারবেন যে কেউ টেপটি সরিয়ে দিয়েছে।

শুধু অতিথিরাই নয়, হোটেলকর্মী, ডেকোরেটর, শেফসহ সবার ফোন টেপ করা হয়েছে। এছাড়া বিয়ের সব কিছু গোপন রাখার জন্য হোটেল কর্তৃপক্ষ ও রাঘব-পরিণীতির পরিবারের মধ্যে চুক্তি হয়েছে। হোটেল স্টাফ ছাড়া অন্য কেউ হোটেলে প্রবেশ করলে সম্পূর্ণ স্ক্যানিং করা হবে।

বিয়ের অতিথিদের কঠোর নিয়ম রয়েছে। ছবি বা ভিডিও তোলা সম্পূর্ণ নিষিদ্ধ! কিন্তু সেই নিয়ম ভাঙলেন নব্বই দশকের জনপ্রিয় নায়িকা ভাগ্যশ্রী।

লীলা প্রাসাদে জমকালো অনুষ্ঠান দেখে ক্যামেরা বন্দি করার তাড়না নিয়ন্ত্রণ করতে না পেরে ইনস্টাগ্রামে বিভিন্ন ঘটনার বেশ কিছু ভিডিও ও ছবি ফাঁসও করেন তিনি। ভিডিওতে খুব হাসিমুখে ক্যামেরাবন্দি হন তিনি। এমনকি ভিডিওটি তিনি নিজেই করেছেন তার প্রমাণও আছে!

ভাগ্যশ্রীর শেয়ার করা ভিডিওতে দেখা যায় রাঘব-পরিণীতির বিয়ের সব অনুষ্ঠানই রাজকীয়। কিন্তু বিয়েতে পশ্চিমা সংস্কৃতির কোনো ছোঁয়া নেই, গোটা ব্যাপারটাই ভারতীয় ছোঁয়ায়।

বিয়ের অনুষ্ঠানের নৈশভোজের ডাইনিং টেবিল থেকে শুরু করে সুইমিং পুল, জলাশয়ে ঘেরা বাগান, সব কিছু ঝলমলে আলোয় ভরে যায়। রাজস্থানের শিল্পীরা সেখানে গান গাইছেন। গোলাপ দিয়ে সাজানো রাতের খাবার টেবিল।

শুধু এই ভিডিও নয়, বিয়ের অনুষ্ঠানের আরও কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে নেটে। একটি ভিডিওতে পরিণীতিকে লীলা প্রাসাদে ঢোল বাজিয়ে ফুল দিয়ে স্বাগত জানাতে দেখা যাচ্ছে। আরেকটি ভিডিওতে দেখা যায়, লাইফ জ্যাকেট পরে নৌকায় করে অনুষ্ঠানে যাচ্ছেন তিনি।

রোববার ‘সেহরাবন্দী’র মাধ্যমে শুরু হবে রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান। কিন্তু রাঘব ঘোড়ায় নয়, নৌকায় চড়ে পরিণীতিকে বিয়ে করতে যাবেন। রাঘব ও পরিণীতির এই রাজকীয় বিয়েতে শুধু আত্মীয়-বন্ধুই নয়, বিয়ের অতিথি তালিকায় রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং ম্যান-এর মতো বড় বড় ভিআইপিরাও।
উল্লেখ্য, চলতি বছরের ১৩ মে আংটি বদল করেন রাঘব-পরিণীতি। তবে বাগদানের আগ মুহূর্ত পর্যন্ত তারা কেউই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। অবশেষে দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কের পরিণয় ঘটতে চলেছে এই জুটির।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

 

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *