Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপিকে তৃতীয় শ্রেণীর সন্ত্রাসী দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র: হানিফ

বিএনপিকে তৃতীয় শ্রেণীর সন্ত্রাসী দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, যুক্তরাষ্ট্রের ভিসা নীতির পর বিএনপি নতুন যড়যন্ত্র শুরু হয়েছে। তারা এখন ঔদ্ধত্যপূর্ণ আচরণ করছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগের যৌথ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ঠিক সেই সময়েই শুরু হয়েছে নতুন মেকানিজম। গতকাল বিএনপি নেতাদের ঔদ্ধত্যপূর্ণ আচরণ করতে দেখেছি।

তিনি বলেন, এদেশের মানুষ বিএনপিকে চেনে। ক্ষমতায় থাকা বিএনপি-জামায়াত দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। বিএনপি বড় বড় কথা বলে, কিন্তু বিএনপিকে তৃতীয় শ্রেণীর সন্ত্রাসী দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্রের ফেডারেল আদালত।

মাহবুবউল আলম হানিফ আরও বলেন, জনপ্রিয়তা যাচাই করতে হলে জনগণের কাছে যান। আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ভিসা নীতিমালা করেছে যুক্তরাষ্ট্র। বিএনপি-জামায়াত নির্বাচন বাধাগ্রস্ত করতে চাইলে রাজপথে মুখোমুখি হবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *