Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরীমনির সঙ্গে বিচ্ছেদ: নতুন তথ্য দিয়ে রাজ বললেন, ‘আলহামদুলিল্লাহ’

পরীমনির সঙ্গে বিচ্ছেদ: নতুন তথ্য দিয়ে রাজ বললেন, ‘আলহামদুলিল্লাহ’

ঢাকাই ছবির নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজের সংসার ভেঙে গেছে। গত ১৮ সেপ্টেম্বর পরীমনি রাজকে ডিভোর্স লেটার পাঠান।এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা-সমালোচনা।

রাজকে ডিভোর্সের ঘোষণার পর পরীমনি জানান, সন্তান পদ্মাকে সঙ্গে রাখবেন তিনি। ভবিষ্যতেও ছেলের ভরণপোষণের যাবতীয় ভার বহন করবে। এবার সন্তানকে নিয়ে একটি ভিডিও দিয়ে এ অভিনেত্রী বলেন, পদ্মা বেঁচে থাকার সবচেয়ে সুন্দর কারণ।

এ বিষয়ে রাজ প্রথমে কিছু জানেন না বললেও এখন গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে রাজ জানান, আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি, আলহামদুলিল্লাহ। তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তাকে (পরী) ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু করার একজন ভালো বাবা হিসাবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, আমার বাচ্চার মায়ের অসম্মান হয় এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একই সঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে, সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। মাত্র সাতদিন পরিচয়ের পর বিয়ে করেন তারা। তারা ১০ জানুয়ারী, ২০২২-এ খবরটি প্রকাশ করে।

রাজের সঙ্গে ১০ মাস বিবাহিত জীবনের পর পরীর কোলে আসে একটি ছেলে। একদিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন পরীমনি। তিনি জানান, রাজের আদলে তার ছেলের নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য।

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচিত হয়েছে। ২০ মে রাজ তার জিনিসপত্র নিয়ে পরীমনির বাড়ি থেকে বের হন। এরপর গত ২৯ মে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুশির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁস হয় রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

এ ঘটনায় দুজনের মধ্যে আরও দূরত্ব তৈরি হয়। সেই দূরত্বের ধারাবাহিকতায় বিচ্ছেদের পথে হাঁটলেন এই আলোচিত দম্পতি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *