Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রাজ-পীরমনির বিচ্ছেদ নিয়ে কথা বলা ঠিক হবে না: জায়েদ

রাজ-পীরমনির বিচ্ছেদ নিয়ে কথা বলা ঠিক হবে না: জায়েদ

তারকা দম্পতি অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনির সংসার ভেঙে গেছে। সোমবার রাজের ঠিকানায় ডিভোর্স লেটার পাঠান অভিনেত্রী।

দুই দিন পর বুধবার তাদের বিচ্ছেদের খবর গণমাধ্যমে আসে। এরপর বিভিন্ন মহলে শুরু হয় আলোচনা-সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় বইছে। তবে কঠিন সময়ে পরীমনিকে নানা পরামর্শ দি/চ্ছেন অনেকেই।

রাজ-পরীমনির বিচ্ছেদ প্রসঙ্গেও কথা বলেছেন অভিনেতা জায়েদ খান।

জায়েদ খান দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে বলেন, রাজ-পীরমনির বিচ্ছেদ হয়েছে, এটা তাদের ব্যক্তিগত বিষয়। আমি মনে করি বিবাহ বিচ্ছেদ বিবাহের একটি অংশ। এটি নিয়ে আমার কথা বলা ঠিক হবে না।

এক সময় চলচ্চিত্রে পরীমনির নায়ক ছিলেন জায়েদ। সেই নায়িকার ব্যক্তিগত জীবনে এখন ঝড় বইছে। পরীমনির ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহ প্রসঙ্গে জায়েদ বলেন, আমি মনে করি বিবাহিত জীবন খুবই ব্যক্তিগত বিষয়। এসব বিষয় প্রকাশ্যে আসলে শিল্পীদের সম্মান নষ্ট হয়।

একের পর এক পোস্ট দিয়ে রাজের বিরুদ্ধে অভিযোগ করে আসছেন পরীমনি। এ বিষয়ে পরীমনিকে পরামর্শ দিয়ে জায়েদ বলেন, মানুষ আগের মতো শিল্পীদের সম্মান করে না। এর কারণ ব্যক্তিগত বিষয়গুলো সামনে আসছে। আমার পরামর্শ হবে- ব্যক্তিগত সমস্যাগুলো সিনেমার বাইরে নিজেরাই সমাধান করা উচিত। এগুলি যখন জনসমক্ষে আসে, তখন পুরো শিল্পীদের ওপর প্রভাব পড়ে থাকে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *