Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভয়ে ঘর থেকে বের হন নাই, আপনার সেই খাদ্য খেয়ে আমার মা-বোনদের ইজ্জত নিয়েছে: নিক্সন চৌধুরী

ভয়ে ঘর থেকে বের হন নাই, আপনার সেই খাদ্য খেয়ে আমার মা-বোনদের ইজ্জত নিয়েছে: নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ (ভাঙ্গা, চরভদ্রাসন, সদরপুর) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহের্ উদ্দেশ্য করে বলেন, আমি পরিবারের কথা না ভেবে জনগণের পাশে দাঁড়িয়েছি। আর আপনি তো সংক্রমণের সময় দুই বৎসর ঘরের মধ্যে লুকিয়ে ছিলেন। আপনি মানুষকে ভালোবাসতে এবং সেবা করতে জানেন না। আপনি পাকিস্তান সেনাবাহিনীকে খাদ্য সরবরাহ করেছেন। আপনার সেই খাদ্য খেয়ে পাকিস্তানিরা আমার মা-বোনদের ইজ্জত নিয়েছে।

আপনি তো বড় রাজাকার ছিলেন।

বুধবার বিকেলে ভাঙ্গা উপজেলার কালামরিধা ইউনিয়নের দেওড়া বাজার মাঠ চত্বরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন বললেন, জাফরুল্লাহ সাহেব, আপনি নৌকা নৌকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কি আপনাকে নৌকা দিয়েছেন? আপনাকে এখনো নৌকা দেওয়া হয়নি।

ইনশাআল্লাহ এবার আমরা নৌকা পাব। আপনি বলছেন যে উপরের নির্দেশ অনুসারে আপনি সংক্রমণের সময় বাড়ি থেকে বের হননি। ঐ সময় জীবনের মায়া ত্যাগ করে প্রতি মুহূর্তে আমি আপনাদের পাশে ছিলাম। স্ত্রী-সন্তানের মায়া ত্যাগ করে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের মানুষের পাশে ছিলাম।

আমি মানুষের পাশে থেকে তাদের সাহায্য করেছি, আপনারা ভয়ে ঘর থেকে বের হননি।। আর আপনি বড় বড় কথা বলেন। স্কুল-কলেজ-মাদরাসাসহ রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট অনেক উন্নয়ন করেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আগামীতেও আপনাদের সেবা করে যেতে চাই।

জনসভায় কালামৃধা ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল মাতুব্বরের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মো. ইছাহাক মোল্লা, জেলা পরিষদ সদস্য আসিক ইকবাল ও এখলাস ফকির, ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সোবাহান মুন্সি, জেলা যুবলীগের সদস্য লাবলু মুন্সি, নিক্সন চৌধুরী যুব সংগ্রাম পরিষদের সভাপতি সেলিম বেপারীসহ ভাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানবৃন্দসহ আরো অনেকে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *