Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাসায় ডেকে নারী বিসিএস ক্যাডারের সঙ্গে শারীরিক সম্পর্ক, সেই এএসপি সোহেলকে নিয়ে এলো নতুন তথ্য

বাসায় ডেকে নারী বিসিএস ক্যাডারের সঙ্গে শারীরিক সম্পর্ক, সেই এএসপি সোহেলকে নিয়ে এলো নতুন তথ্য

এক নারী বিসিএস ক্যাডার কর্মকর্তার দায়ের করা মামলায় সহকারী পুলিশ সুপার (এএসপি) সোহেল উদ্দিন প্রিন্সের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২০ সেপ্টেম্বর) ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ছাবেরা সুলতানা খানমের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তিনি। শুনানি শেষে বিচারক তার জামিন মঞ্জুর করেন।

বাদীর আইনজীবী আনোয়ারুল কবির বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৫ জুলাই ঢাকার ৬ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আল মামুন মামলার বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদন গ্রহণ করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

গত বছরের ২৩ নভেম্বর ঢাকার আদালতে সোহেল উদ্দিন প্রিন্সের বিরুদ্ধে মামলা করেন নির্যাতিতা। তিনি একজন সরকারি কর্মকর্তা। এরপর আদালত মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। ঘটনার সত্যতা জানতে পেরে সোহেল উদ্দিন প্রিন্সের বিরুদ্ধে একটি প্রতিবেদন দেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী একজন সরকারি কর্মকর্তা। পরিচয়ের সুবাদে এএসপি সোহেল উদ্দীনের সঙ্গে তার বিয়ের কথা হয়। ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি সোহেল উদ্দীন ওই নারীকে রমনা পুলিশ অফিসার্স মেসে আসতে বলেন। সেখানে তার আত্মীয়স্বজনের উপস্থিতিতে কাজির মাধ্যমে বিয়ে হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

ওই দিন সন্ধ্যা ৭টায় স্বজনদের নিয়ে রমনা পুলিশ অফিসার্স মেসে এসে সোহেল উদ্দিন ছাড়া কাউকে দেখতে পাননি তিনি। এ বিষয়ে জানতে চাইলে সোহেল বলেন, কিছুক্ষণের মধ্যে সবাই আসবেন। অভিযুক্তের সঙ্গে সরল বিশ্বাসে কথা বলতে থাকেন ওই মহিলা। কথা কাটাকাটির একপর্যায়ে সোহেল উদ্দিন তাকে’ ”হ”ত্যা”র হুমকি দিয়ে নির্যাতন করে। ঘটনার পর সোহেল উদ্দিন প্রিন্সকে বরখাস্ত করা হয়। ৩৬তম বিসিএস পরীক্ষার মাধ্যমে পুলিশ বাহিনীতে যোগ দেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *