Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মুখ খুললেন ডিবি হারুন: জেলে মামুনকে হুমকি দিয়েছিলেন, সে তো বাইরে না, তার লোকজনই হামলা করেছে

মুখ খুললেন ডিবি হারুন: জেলে মামুনকে হুমকি দিয়েছিলেন, সে তো বাইরে না, তার লোকজনই হামলা করেছে

গতকাল (সোমবার) রাতে রাজধানীতে একটি প্রাইভেটকার থামিয়ে ‘গু’লি’ চালানোর ঘটনা ঘটে। চাঞ্চল্যকর এ ঘটনার সঙ্গে শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ইমন জড়িত থাকতে পারে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

মঙ্গলবার বিকেলে হারুন নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, ইমন তো বাইরে না। জেলে থাকা অবস্থায় মামুনকে হুমকি দিয়েছিলেন ইমন। ধারণা করা হচ্ছে, ইমনের লোকজন মামুনের ওপর হামলা করেছে। এ ঘটনায় বিস্তারিত তদন্ত চলছে। তদন্তে সব বেরিয়ে আসবে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম গণমাধ্যমকে জানান, রাত ৯টার দিকে মগবাজার এলাকার পিয়াসা বার থেকে একটি প্রাইভেটকারে মামুন, খোকন ও মিঠু নামে তিনজন শুক্রাবাদ যাচ্ছিলেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প ও বিজি প্রেসের মধ্যে মামুনের গাড়ি পৌঁছালে চারটি হোন্ডারে সাত থেকে আটজন সন্ত্রাসী মামুনের ওপর গুলি চালায়। এ সময় মামুন, মিঠু ও খোকন গাড়ি থেকে নামলে সন্ত্রাসীরা মামুনকে কুপিয়ে আহত করে। এসময় ভুবন চন্দ্র শীল নামে এক পথচারী মাথায় গুলিবিদ্ধ হন এবং আরিফুল হক নামে আরেক পথচারী আহত হন। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গতকাল সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বিজি প্রেস এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ পথচারীরা হলেন ভুবন চন্দ্র শীল (৪৫)। আহতরা হলেন মামুন (৫৪) ও আরিফুল হক (৩০)।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *