Thursday , September 19 2024
Breaking News
Home / Politics / শমসের মবিন ও তৈমূরকে নিয়ে যা বললেন ব্যারিস্টার নাজমুল হুদার মেয়ে অন্তরা

শমসের মবিন ও তৈমূরকে নিয়ে যা বললেন ব্যারিস্টার নাজমুল হুদার মেয়ে অন্তরা

বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী ও চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা (বহিষ্কৃত) অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে তৃণমূল বিএনপিতে স্বাগত জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অন্তরা সেলিমা হুদা।

শমসের মবিন চৌধুরী ও তৈমুর আলম খন্দকারকে তৃণমূল বিএনপিতে স্বাগত জানিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অন্তরা সেলিমা হুদা বলেন, আশা করি তাদের বলিষ্ঠ নেতৃত্বে দল আরও গতিশীল হবে। তাদের যোগদান তৃণমূল বিএনপি এবং আমার প্রয়াত পিতার দেশ গড়ার সংকল্পকে আরও এগিয়ে নিয়ে যাবে।

মঙ্গলবার রাজধানীর রামনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে তৃণমূল বিএনপির জাতীয় সম্মেলন ও কাউন্সিলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। দুপুর সোয়া ১২টায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সম্মেলন শুরু হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন তৃণমূল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা।

বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা (বহিষ্কৃত) অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, বিএলডিপির চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ, তরিকত ফেডারেশনের সাবেক মহাসচিব (বহিষ্কৃত) এম এ আউয়াল, জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মোজাম্মেল হোসেন খান প্রমুখ। মজলিস, প্রগতিশীল ন্যাপের আহ্বায়ক পরশ ভাসানী প্রমুখ।

সম্মেলনে স্বাগত বক্তব্যে অন্তরা সেলিমা হুদা বলেন, আমার বাবা নাজমুল হুদার স্বপ্ন ছিল তৃণমূল বিএনপি। ১৬ ফেব্রুয়ারি তৃণমূল বিএনপি নিবন্ধিত হওয়ার তিন দিন পর তিনি মারা যান। আমার বাবা বিএনপির মন্ত্রিসভায় থাকাকালীন তত্ত্বাবধায়ক সরকারের ফর্মুলা দিয়েছিলেন। সেই সূত্রকে গুরুত্ব দিলে দেশের রাজনীতি আজ সহিংস হতো না।

অন্তরা সেলিমা বলেন, আমার বাবা নিজেই মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন। তার মধ্যে দেশপ্রেম ছিল। তার মেয়ে হতে পেরে আমি গর্বিত।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *