Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কবরস্থানের পাশে পড়ে ছিল সেই আ.লীগ নেতা, ৯৯৯ ফোন করেও পাননি পুলিশের সহযোগিতা

কবরস্থানের পাশে পড়ে ছিল সেই আ.লীগ নেতা, ৯৯৯ ফোন করেও পাননি পুলিশের সহযোগিতা

টাঙ্গাইলের ভূঞাপুরে অপহরণের ২ দিন পর শাহ আলম সরকার (৪৭) নামে আওয়ামী লীগের এক নেতাকে অচেতন অবস্থায় কবরস্থানের পাশ থেকে উদ্ধার করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু পূর্ব আঞ্চলিক মহাসড়কের ভূঞাপুর পৌর এলাকার চব্বিশ কবরস্থানের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়।

শাহ আলম সরকার ঘাটাইল উপজেলার লোকপাড়া ইউনিয়নের আটাইল শিমুল গ্রামের আব্দুল মজিদ সরকারের (মন্টুর) ছেলে। তিনি লোকপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভূঞাপুর ল্যাব ওয়ান ক্লিনিকের মালিক।

প্রত্যক্ষদর্শী ছাবিশা গ্রামের রায়হান তালুকদার রাসেল জানান, ভোরে ঘুম থেকে উঠে বাড়ির পাশের কবরস্থানে বেশ কয়েকজনের চিৎকার শুনতে পাই। সেখানে গিয়ে দেখি এক ব্যক্তি অজ্ঞান হয়ে পড়ে আছে। ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস ‘৯৯৯’ কল করলে পুলিশ উদ্ধার করতে না এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসতে বলে।

পরে স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। উদ্ধারকৃত ব্যক্তিকে শনাক্ত করার পর স্বজনদের খবর দিলে তারা এসে তাকে টাঙ্গাইল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

শাহ আলমের চাচাতো ভাই ওমর ফারুক জানান, গত ১৭ সেপ্টেম্বর সকালে তিনি ভূঞাপুর ল্যাব ওয়ান ক্লিনিকে আসার জন্য ঘাটাইলের বাসা থেকে বের হন। পরে তাকে চোখ বেঁধে পিছন থেকে কয়েকজন অপহরণ করে। তারা তাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। মঙ্গলবার ভোরে হাত-পা বাঁধা অবস্থায় অচেতন অবস্থায় ভূঞাপুর উপজেলার ছাবিশা গ্রামের কবরস্থানের পাশ থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আহসান উল্লাহ বলেন, হাত-পা বাঁধা অবস্থায় কাউকে উদ্ধার এবং ‘৯৯৯’-এ কল করে পুলিশের সহযোগিতা পায়নি এমন বিষয়টি জানা নেই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *