Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এ‌ই সরকার না থাকলে ডিসি-এসপিদের চাকরি থাকবে না

এ‌ই সরকার না থাকলে ডিসি-এসপিদের চাকরি থাকবে না

এই সরকার ছাড়া ডিসি-এসপিদের চাকরি হবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন। তিনি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-প্রকাশনা সম্পাদক ও মহানগর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক।

সম্প্রতি স্থানীয় একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন। সাক্ষাৎকারটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

খোঁজ নিয়ে জানা যায়, কাউন্সিলর খোকন ১২ সেপ্টেম্বর এই সাক্ষাৎকার দেন। স্থানীয়ভাবে তিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের অনুসারী হিসেবে পরিচিত।

ভিডিওতে কাউন্সিলর খোকনকে বলতে শোনা যায়, নারায়ণগঞ্জে বিএনপির লোকজন আওয়ামী লীগকে নিয়ে হৈচৈ করছে, শেখ হাসিনাকে নিয়ে হৈচৈ করছে, বড় বড় নেতারা (আওয়ামী লীগের) পদে পদে নিচ্ছেন।

তিনি বলেন, মেয়র কয়, এসপি-ডিসি তার কথা শোনেন না। কেন শুনবেন? পাস করলে দেশের লাভ কী? আজ এসপি জানে এই সরকার না থাকলে আমার চাকরি হবে না, ডিসি সাহেব মনে মনে জানেন এই সরকার না থাকলে আমার বদলি হবে, কোথাও আমার শাস্তি হবে।

সাক্ষাৎকারে কাউন্সিলর খোকন নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনাও হায়াত আইভীর মালিক।

তিনি মেয়র আইভীর উদ্দেশে বলেন, সরকার না থাকলেও আপনার (মেয়র) কোনো ভয় নেই।

৩৬ জন কাউন্সিলরের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকলে আমরা শামীম ওসমানের রাজনীতি করতাম না, আপনার নেতৃত্বে রাজনীতি করতাম। শামীম ওসমান শুনলে আমাকে বের করে দেবেন।’

সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আওয়ামী লীগের অন্য নেতারা বাংলাদেশে থাকতে পারলে শামীম ওসমানও থাকতে পারেন। আমি আগে নিজে বাঁচব। কে দেশ থেকে পালিয়ে যায় বা লুকিয়ে থাকে, কার সাথে কারো যোগাযোগ নেই।

এমন বক্তব্যের বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর ইফতেখার আলম খোকন টেলিফোনে দ্য ডেইলি স্টারকে বলেন, আমি ঠিক তা বলিনি, আমার পূর্ণাঙ্গ বক্তব্য প্রকাশ করা হয়নি। আমি বলেছি, যারা শিক্ষিত ও বুদ্ধিমান, যারা মুক্তিযুদ্ধের ইতিহাস জানেন, স্বাভাবিকভাবেই এই সরকারের পক্ষ নেন, তারা সত্যের পক্ষে কথা বলেন। অন্য সরকার এলে যারা সঠিক ইতিহাসের পক্ষে তাদের চাকরি নাও থাকতে পারে। যারা সত্য বলেনি তারা চাকরি পাবে না।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *