Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / আমির খানের সিনেমায় অভিনয়ের খবরে যা বললেন তাসনিয়া ফারিণ

আমির খানের সিনেমায় অভিনয়ের খবরে যা বললেন তাসনিয়া ফারিণ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন আমির খানের সিনেমায় অভিনয় করছেন- এমন দুটি খবর কয়েকদিন ধরেই বাংলাদেশের গণমাধ্যমে ঘুরছে; ‘আমির খানের নায়িকা ফারিন’ শিরোনামও চমক সৃষ্টি করেছে। আসলে কী হচ্ছে, অনেকেই বিশ্বাস করেন না। কারণ, বলিউডের এই অভিনেতা যে গল্প ও মানুষের সঙ্গে কাজ করতে বেছে নেন তা কে না জানে! আসল ঘটনা বললেন তাসনিয়া ফারিন।

ফারিন আজ পত্রিকাকে বলেন, “আমি বেশ কয়েকটি পত্রিকায় খবর দেখেছি। তারপরও কিছু মিডিয়া আমার সঙ্গে কথা না বলে এমন ভুল খবর ছড়াচ্ছে। এটা আমার জন্য বিব্রতকর। আমি আমির খানের প্রোডাকশন বা বলিউডের কোনো সিনেমায় সাইন করিনি। যদি কিছু হয়। যেমন ঘটেছে, অবশ্যই আমি জানিয়ে দিতাম।

তাহলে আমির খান ও ফারিন কেন এমন খবর ছড়াচ্ছেন? আমির খানের সাথে ফারিনের কোনো সম্পর্ক না থাকলেও, তিনি যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তার পরিচালকের সাথে তার সম্পর্ক রয়েছে। টলিউডের ছবি ‘পত্রি চাই’-তে অভিনয় করবেন ফারিন। এটি পরিচালনা করেছেন বিপ্লব গোস্বামী। আমির খান তার চিত্রনাট্য অবলম্বনে বলিউড সিনেমা ‘লাপাতা লেডিস’ নির্মাণ করেন। ছবিটি পরিচালনা করেছেন আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও।

‘পত্রি চাই’ ছবিতে ফারিনার নায়ক অর্জুন চক্রবর্তী। বিপ্লব গোস্বামী পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী, মমতা শঙ্করের মতো জনপ্রিয় অভিনেতারা। ফারিন ও অর্জুন জুটিকে ঘিরেই সাজানো হয়েছে সিনেমার গল্প।

অর্জুনের সঙ্গে সিনেমায় সব্যসাচী, মামাশঙ্কর, ফারিন সব্যসাচী, মমাশঙ্কর, অর্জুনের সঙ্গে সিনেমায় ফারিন
বিপ্লব গোস্বামী বলেন, “পুরুষতান্ত্রিক সমাজের ফাঁপা অহংকার ঝেড়ে ফেলতে পাত্রী একটি গল্প চাই।” এই সামাজিক স্যাটায়ার মুভিতে সমাজের নানা অসঙ্গতি দেখানো হবে হাসির আড়ালে।

ফারিন জানান, এরই মধ্যে এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে নিজের চরিত্র সম্পর্কে বিস্তারিত জানাতে চাননি তিনি। তবে তার কথা থেকেই বোঝা গেল কাজটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

টলিউড সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় বাংলাদেশী অভিনেত্রী তাসনিয়া ফারিন। চলতি বছরের ফেব্রুয়ারিতে পশ্চিমবঙ্গে মুক্তি পায় অতনু ঘোষ পরিচালিত ‘রো এক পৃথিবী’ ছবিটি। এতে কৌশিক গাঙ্গুলি, অনিন্দিতা বসু, সাহেব ভট্টাচার্যের মতো অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন ফারিন। প্রথম সিনেমা মুক্তির ৮ মাস পর আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *