Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান থাকার গুঞ্জন, সত্যিটা জানালেন সালমান খান নিজেই

দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান থাকার গুঞ্জন, সত্যিটা জানালেন সালমান খান নিজেই

সালমান খানকে বলিউডের সবচেয়ে যোগ্য ব্যাচেলর বলা হয়। বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের বয়সের ঘরে যোগ হয়েছে ৫৬ বছর। বলিউডের এই সুপারস্টার কয়েকদিন আগেই ৫৭ বছর বয়সে পূর্ণ করলেন। ভাইজান এখনো বিয়ে করেননি। কয়েক বছর ধরেই তার বিয়ে নিয়ে গুঞ্জন ও আলোচনা চলছে। তবে সব কিছু বাদ দিয়ে শুধু কাজ নিয়েই ব্যস্ত সল্লু।

বিয়ে নিয়ে সাধারণত কোনো মন্তব্য করেন না সালমান। তবে সম্প্রতি এ নিয়ে মুখ খুললেন বলিউড ভাইজান। তাকে নিয়ে গুজবের জবাব দেন তিনি।

সালমান সম্প্রতি তার ভাই আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর একটি পর্বে অংশ নিয়েছিলেন। এখানকার একটি সেগমেন্ট হলো, সোশ্যাল মিডিয়ার মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া জানানো। এক নেটিজেনের মন্তব্য তুলে ধরেন আরবাজ।

সেটা ছিল এমন- ‘কোথায় লুকিয়ে আছো ভীতু? ভারতের সবাই জানে যে, তুমি দুবাইতে নিজের স্ত্রী নূর এবং ১৭ বছরের সন্তানের সঙ্গে আছো। ভারতের মানুষকে কত দিন মুর্খ বানিয়ে রাখবে?’

এই প্রশ্ন শুনে সালমান জানতে চান, ‘কার জন্য?’ আরবাজ বলেন, সালমানকে নিয়ে লেখা হয়েছে। এরপর জবাব দেন সালমান খান। বললেন, এই মানুষগুলো খুব জ্ঞানী! এটা একেবারেই আজেবাজে কথা। আমি জানি না এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তারা কি মনে করে এসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাদের গুরুত্ব দেব? ভাই, আমার কোন বউ নেই। আমি ভারতে থাকি, এবং সমগ্র ভারত জানে আমি কোথায় থাকি। সেই ৯ বছর বয়স থেকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দিতে চাই না।’

প্রসঙ্গত, বিয়ে না করলেও এ পর্যন্ত বেশ কিছু প্রেম করেছেন সালমান খান। তার বান্ধবীদের মধ্যে রয়েছেন সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ এবং ইউলিয়া ভান্টুর। কিন্তু কারো সঙ্গেই সম্পর্কের পরিণতি দেননি তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *