Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জাতীয় সংসদ নির্বাচন হবে কখন, নতুন করে জানালেন নির্বাচন কমিশনার মো. আনিছুর

জাতীয় সংসদ নির্বাচন হবে কখন, নতুন করে জানালেন নির্বাচন কমিশনার মো. আনিছুর

নভেম্বর মাসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে এবং আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান। রোববার বিকেলে কিশোরগঞ্জ সার্কিট হাউজে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান এ তথ্য জানান।

আগামী নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমরা চাই সবার অংশগ্রহণমূলক নির্বাচন। জাতির প্রত্যাশাও তাই।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম। তিনি জেলা নির্বাচন অফিসে প্রশাসন ও নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন। নির্বাচন কমিশনার আনিসুর রহমান কিশোরগঞ্জে দুই দিন অবস্থান করছেন। এ সময় তিনি ভোটার তালিকা চূড়ান্তকরণসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেবেন।

বাংলাদেশে এবারের নির্বাচক্সন একটু ভিন্ন মাত্রা পাবে, যার কারনে সাধারন মানুষ জাতীয় সংসদ নির্বাচনের দিকে তাকিয়ে আছে। এদিকে বিএনপি ও সমমনা দলগুলো সরকারের পতন ও নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি করে আসছে। যার কারনে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দিয়েছে দলগুলো।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *