Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বদলি করা হলো ডিএমপির ৭ কর্মকর্তাকে

হঠাৎ বদলি করা হলো ডিএমপির ৭ কর্মকর্তাকে

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপপুলিশ কমিশনার (ডিসি) পদমর্যাদার দুজন, অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার তিনজন এবং সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এসব কর্মকর্তাকে বদলি করা হয়। রোববার (১৭ সেপ্টেম্বর) ডিএমপি মিডিয়া সেন্টারের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এ তথ্য জানান।

গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগের ডিসি এবিএম মাসুদ হোসেনকে গোয়েন্দা মিরপুর বিভাগে এবং গোয়েন্দা মিরপুর বিভাগের ডিসি মানস কুমার পোদ্দারকে পরিকল্পনা, গবেষণা ও মানবসম্পদ উন্নয়ন বিভাগে বদলি করা হয়েছে।

অপর আদেশে ডিএমপির লজিস্টিক বিভাগের এডিসি মির্জা সালাউদ্দিনকে উত্তরা বিভাগের কোতোয়ালি জোনে, লালবাগ বিভাগের কোতোয়ালি জোনের এডিসি মো. মুহিত কবীর সেরনিয়াবাতকে লজিস্টিকস বিভাগে, উত্তরা বিভাগের উত্তরা জোনের এডিসি মো. বদরুল হাসানকে লালবাগ বিভাগের কোতোয়ালি জোনে বদলি করা হয়েছে।

এছাড়া গুলশান বিভাগের বাড্ডা জোনের এসি মোহাম্মদ ত্যাশির জাহান বাবুকে ডিবির তেজগাঁও বিভাগে এবং ডিবির তেজগাঁও বিভাগের এসি রাজন কুমার সাহাকে গুলশান বিভাগের বাড্ডা জোনে বদলি করা হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *