Friday , September 20 2024
Breaking News
Home / National / হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রওশন এরশাদ : জিএম কাদের

হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রওশন এরশাদ : জিএম কাদের

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানান রোগে ভুগছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। সম্প্রতি কিছুদিন আগেই শারীরিক অবস্থার ব্যাপক অবনতি ঘটায় ঢাকা রাজধাণীর সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয় তাকে। তবে এই মুহুর্তে তার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয় মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বার্ধক্যজনিত নানান রোগে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

বেগম রওশন এরশাদ বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিউতে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন।

আজ বৃহস্প‌তিবার (২৮ অক্টোবর) দুপু‌রে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে বেগম রওশন এরশাদ এমপির রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

বেগম রওশন এরশা‌দের রোগমু‌ক্তি ও সুস্থতা কামনা ক‌রে মিলাদ ও বি‌শেষ মোনাজাতে দ‌লের মহাসচিব মু‌জিবুল হক চুন্নুসহ শীর্ষ পর্যা‌য়ের নেতারা উপ‌স্থিত ছি‌লেন। এ সময় তারা মহান আল্লাহর কা‌ছে বি‌রোধী‌দলীয় নেতার দ্রুত রোগমু‌ক্তি কামনা করে‌ছেন।

দীর্ঘ ৭০ দিনেরও বেশি সময় ধরে ঢাকা রাজধাণীর সম্মিলিত সা‌ম‌রিক হাসপাতা‌লের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন রওশন এরশাদ। তবে কয়েকদিন আগে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে আইসিইউ থেকে হাসপাতালের কেবিনে স্থানান্তর করা হয়। কিন্তু এরপর আবারও তার শারীরিক অবস্থার ব্যাপক অবনতি ঘটে।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *