Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্ত্রীর জায়গা কাউকেই দিতে পারেননি শাকিব: রানী

স্ত্রীর জায়গা কাউকেই দিতে পারেননি শাকিব: রানী

ঢালিউড কিং খ্যাত শাকিব খান অপু-বুবলীকে নয়, অন্য কাউকে ভালোবাসেন। সম্প্রতি এক অনুষ্ঠানের সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী রানী আহাদ।

শাকিব খান ও ইকবাল হোসেন জয় প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে রানীকে। সম্প্রতি রানী নামের এই অভিনেত্রী বলেন, শাকিবের মনের ঠিকানা অলিগলিতে।

সেই অনুষ্ঠানের সাক্ষাৎকারে শাকিব, অপু ও বুবলী সম্পর্কে প্রশ্ন করা হয় রানীকে। এমন প্রশ্নের জবাবে রানি বলেন, অভিনেতা শাকিবের সঙ্গে অপুরও বিয়ে হয়েছে, বুবলিরও বিয়ে হয়। দুজনেই শাকিবকে খুব ভালোবাসেন। তাই এখানে অপু বা বুবলীর কোনো দোষ দেখছি না।

রানী আরও বলেন, তারা নিজেদের চিন্তা থেকে ঠিক আছেন। তবে অনেক সময় অপুর সংসার ভাঙার জন্য বুবলীকে দায়ী করা হয়। যা মোটেও সত্য নয়। কারণ হিসেবে রানী বলেন, শাকিব যদি বুবলীকে বিয়ে না করে শ্যামলী, কমলী বা অন্য কাউকে বিয়ে করতেন তাহলে মানুষ তাকেও দোষ দিত। তবে অপু বা বুবলী কেউই আমার চোখে দোষী নয়। কারণ অপু বা বুবলী কাউকেই ভালোবাসতে পারেনি এটা সেই মানুষের দোষ।

এরপর রানী প্রশ্ন তুলে বলেন, অপু ও বুবলী দুজনেই যে শাকিবকে ভালোবাসেন তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু আমার প্রশ্ন শাকিব কাকে ভালোবাসেন? এমন প্রশ্নের পর রানী তার অভিমত হিসেবে বলেন, আমার মনে হয়, শাকিব অপু কিং/বা বুবলীর কাউকেই ভা/লোবাসেন না। বরং নিজেকেই বেশি ভালোবাসে।

যুক্তি হিসেবে রানী বলেন, বর্তমানে অপু বা বুবলির সঙ্গে শাকিবের কোনো সম্পর্ক নেই। মাঝে মাঝে বড় ছেলে জয় ও ছোট ছেলে বীরের সঙ্গে সময় কাটাতে দেখা যায় শাকিবকে। ছেলেকে সময় দিতে গিয়ে অপু ও বুবলির দেখা হওয়াটাই স্বাভাবিক বলে মনে করেন রানী। কারণ দুই সন্তানই এখন ছোট।

শাকিব তার দুই সন্তানের প্রতি সবসময় দায়িত্বশীল বাবা। তবে এটাও সত্যি, স্ত্রীর জায়গা কাউকেই দিতে পারেননি এ ঢালিউড কিং। হয়তো সে তার মতো কাউকে পায়নি। হয়তো নিজেকেই বেশি ভালোবাসেন এই সুপারস্টার।

নিজেকে বেশি ভালোবাসতে দোষের কিছু নেই। গ্রীক পুরাণে, নদীর দেবতা সেফিসাস এবং নিম্ফ লিরিওপের পুত্র নার্সিসাসও নিজের প্রেমে পড়েছিলেন। এই নার্সিসাস থেকে নার্সিসিজম ধারণার জন্ম হয়। নার্সিসিজমের ধারণাটি নিজের প্রতি অত্যধিক মুগ্ধ হওয়া, অন্যের প্রতি বিশেষভাবে আকৃষ্ট না হওয়া এবং নিজের জীবনে অন্য কাউকে খুব বেশি গুরুত্ব না দেওয়া। যা চিত্রনায়ক শাকিব খানের মধ্যে খুব স্পষ্ট।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *