Friday , September 20 2024
Breaking News
Home / Sports / বাংলাদেশের বিপক্ষে ভারতের পরাজয়, যে কথা স্বীকার করলেন ভারতীয় অধিনায়ক

বাংলাদেশের বিপক্ষে ভারতের পরাজয়, যে কথা স্বীকার করলেন ভারতীয় অধিনায়ক

শুক্রবার এশিয়া কাপের ১৫তম আসরের ১২তম ম্যাচে প্রাণপন চেস্টা করেও হেরে যায় ভারত। বাংলাদেশের কাছে ২৬৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত ৬ রানে হেরে যায়।

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে ১২ রান তাড়া করে জয় ছিনিয়ে নিতে পারেনি এশিয়ার অন্যতম শক্তিশালী দল ভারত।

সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশের বিপক্ষে হেরে যাওয়া ভারত অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আমরা ফাইনাল ম্যাচের আগে বিশ্বকাপে খেলার সম্ভাবনা রয়েছে এমন কিছু খেলোয়াড়কে এই ম্যাচের একাদশে অন্তর্ভুক্ত করেছিলাম। আমরা দেখতে চেয়েছিলাম তাদের প্রতিভা। অক্ষর প্যাটেল অনেক ভালো ব্যাট করেছে। কিন্তু ইনিংসের শেষ পর্যন্ত খেলতে পারেনি।”

রোহিত আরও বলেন, বাংলাদেশি বোলারদের কৃতিত্ব অবশ্যই স্বীকার করতে হবে। তারা দুর্দান্ত বোলিং করেছে। শুভমান গিলও ভালো ব্যাটিং করেছেন। তার সেঞ্চুরি ছিল দুর্দান্ত। সে জানে কিভাবে রান করতে হয়। দলের চাহিদা অনুযায়ী গত এক বছরে দুর্দান্ত পারফর্ম করে আসছেন তিনি। ফাইনালের আগে সে নিজেরে অনুশীলন সেরে নিল।

সুপার ফোরে পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে টানা দুই ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিত করে ভারত। দুই দলের কাছে টানা দুই হারে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় বাংলাদেশ। তাই বাংলাদেশ-ভারতের গতকালের ম্যাচটি শুধু নিয়মের বিষয়। এমন ম্যাচে টস হেরে ব্যাট করে বাংলাদেশ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হয়। খেলাটি সরাসরি দেখা যায় গাজী টিভি ও টি-স্পোর্টসে।

About bisso Jit

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *