Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এডিসি সানজিদার ঘটনা: ‘আমার বউয়ের কাছে আমি যাব, তুই আটকানোর কে’ বলেই মারধর

এডিসি সানজিদার ঘটনা: ‘আমার বউয়ের কাছে আমি যাব, তুই আটকানোর কে’ বলেই মারধর

বুকে ব্যাথা নিয়ে এডিসি সানজিদা আফরিন ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে যান। ডাক্তারের পরামর্শে ইটিটি করতে ৪০২৩ নম্বর কক্ষে তিনি যখন অবস্থান করছিলেন তখন বাইরে বসে অপেক্ষা করছিলেন এডিসি হারুন অর রশিদ। এদিকে সানজিদার স্বামী এপিএস আজিজুল হক মামুন হাসপাতালে আসেন।

এ সময় মামুন ইটিটি কক্ষে প্রবেশ করতে চাইলে হারুন তাকে বাধা দেন। তখন এপিএস মামুন চিৎকার করে বলেন, ‘আমি আমার বউয়ের কাছে যাবো, তুই আটকানোর কে’? এ কথা বলেই তিনি হারুনকে মারধর শুরু করেন। কথাগুলো বলছিলেন ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের দায়িত্বরত ইটিটি-তে কর্তব্যরত একজন নার্স।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই আয়া জানান, এপিএস মামুন এসে এডিসি হারুনকে জিজ্ঞেস করেন, এখানে কী করছেন? স্ত্রী কোথায় আছেন জানতে পেরে মামুন সোজা ইটিটি রুমে চলে যান। পিছন থেকে বাধা দেন এডিসি হারুন। ততক্ষণে আশেপাশে লোকজন জড়ো হয়ে যায়। এপিএস মামুন তখন চিৎকার করে বলেন, ‘আমি আমার বউয়ের কাছে যাবো, তুই আটকানোর কে’? মামুন তার সঙ্গে থাকা দুই ছেলেকে জোর করে ইটিটি রুমে গিয়ে ভিডিও রেকর্ড করতে বললে স্ত্রী সানজিদা এপিএস মামুনের ওপর রেগে যান। চতুর্থ তলায় কর্তব্যরত গার্ড তাদের বাধা দেয়।

তিনি বলেন, ইটিটি রুমে বিশৃঙ্খলা থামাতে সবাইকে রুম থেকে বের হওয়ার অনুরোধ করি। একটু পরই পুলিশ এসে তাদের নিয়ে যায়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *