Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / দুঃসংবাদ শোনা মাত্রই অশ্রুজল চোখে মাঝরাতে ছুটে যায় শাকিব খান

দুঃসংবাদ শোনা মাত্রই অশ্রুজল চোখে মাঝরাতে ছুটে যায় শাকিব খান

সোহানুর রহমান সোহানের হাত ধরে ঢাকার সিনেমায় পা রাখলেন সুপারস্টার শাকিব খান। চিত্রনায়কের মৃত্যুর খবর পেয়ে মধ্যরাতে তার উত্তরার বাসায় ছুটে যান শাকিব খান, অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন প্রিয় চলচ্চিত্রকারের দিকে। এর আগে ফেসবুকে শোকবার্তা দেওয়া হয়েছিল। এর পরে, তিনি ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে প্রবীণ নির্মাতাকে শ্রদ্ধা জানান।

শুধু শাকিব খান নন, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়ক খন্দকার সুমনসহ অনেকেই বুধবার রাতে সোহানের বাসায় ছুটে যান।

সোহানুর রহমান সোহানের স্ত্রী সোহানুর রহমান সোহানের মৃত্যুর একদিন পর বুধবার (১৩ সেপ্টেম্বর) মারা যান সোহানুর রহমান সোহান। এর আগে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার স্ত্রী মারা যান।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন জানান, পরিচালক সোহানের পরিবার ইসলামি রীতি অনুযায়ী যত দ্রুত সম্ভব লাশ দাফন করতে চায়। তাই রাতে লাশ টাঙ্গাইলের শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হবে। সকালে জানাজা শেষে ফজরের পরপরই লাশ দাফন করা হবে। সোহানুর রহমান সোহানকে তার স্ত্রীর কবরের পাশে শায়িত করা হবে।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় ও সফল পরিচালক সোহানুর রহমান সোহান। নব্বইয়ের দশকে তার পরিচালিত সিনেমা দেখেছেন দেশের কোটি কোটি দর্শক। তার হাত ধরে বেশ কয়েকজন শিল্পী হয়েছেন চলচ্চিত্র তারকা। তাকে বলা হয় তারকা নির্মাতা।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *