Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রয়ানের আগে সোহানুর আঙ্কেল আমাকে মিথ্যা অপবাদ দিয়ে গেলেন: শাবনূর

প্রয়ানের আগে সোহানুর আঙ্কেল আমাকে মিথ্যা অপবাদ দিয়ে গেলেন: শাবনূর

ঢালিউডের প্রবীণ পরিচালক সোহানুর রহমান সোহান বুধবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন। তার মৃ”ত্যুতে অভিনেতা-অভিনেত্রীসহ ও পরিচালক-প্রযোজকরা শোক প্রকাশ করেছেন। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরও শোকাহত।

তার মৃত্যুতে প্রিয় নির্মাতাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক প্রকাশ করেছেন এই অভিনেত্রী। বলেছেন- সোহানুর রহমান সোহান মৃত্যুর আগে মিথ্যা অপবাদ দিয়ে গেলেন তাকে।

শাবনূরের দাবির প্রেক্ষিতে একটি বিষয় স্পষ্ট করা দরকার। কয়েকদিন আগে ছিল অমর নায়ক সালমান শাহের মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শাবনূরকে নিয়ে কিছু মন্তব্য করেন সোহান। যাকে ‘মিথ্যা’ বলে দাবি করেছেন এ নায়িকা।

পরিচালকের একটি ছবি পোস্ট করে শাবনূর লিখেছেন- ‘আহা জীবন! অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে যে, বরেণ্য চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান আর আমাদের মাঝে নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বলা দরকার— গতকাল সোহানুর রহমান সোহানের স্ত্রীও স্ট্রোক করে মারা গেছেন।’

তিনি লিখেছেন- সোহান চাচা চলে যাওয়ার আগে মিডিয়ায় আমার বিরুদ্ধে কিছু মিথ্যা অভিযোগ করেছেন। তিনি আমাকে সমাজে ছোট করেছেন এবং এতে করে আমার সম্মান হানি ঘটেছে। অনেকেই তার কটু কথার বিরুদ্ধে পালটা জবাব দিতে বলেছিলেন। আমি চাইলেই মিডিয়াতে তার এই মিথ্যা অপবাদের প্রতিবাদ করতে পারতাম। এর আগেও উনি কোনো এক ইন্টারভিউতে আমার বিরুদ্ধে এ রকম বাজে মন্তব্য করেছিলেন। তখনো আমি তার অপবাদের বিরুদ্ধে কোনো পালটা জবাব দিইনি।’

অভিনেত্রী লিখেছেন- আঙ্কেল সোহান অনেক সিনিয়র, আমার নিকট তিনি বাবার মতো। আমি কিছু ভুল করলে তিনি আমাকে শাসন করতে পারতেন। কয়েকদিন আগে তার সঙ্গে ফোনে কথা হয়। তারপর তাকে জিজ্ঞেস করলাম- চাচা, আপনি কি আমার উপর কোন কারণে রাগ করে আছেন? আপনি মিডিয়ায় আমার বিরুদ্ধে কথা বলছেন। তখন তিনি বলেন, তুমি আমাদের ইন্ডাস্ট্রির মেয়ে, আমার মেয়ের মতো, আমি তোমার ওপর রাগ করব কেন? আর আমি তোমাকে নিয়ে খারাপ কিছু বলিনি। এরপর গত সপ্তাহে তিনি আবারও আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেন।

তিনি আরও লেখেন, ‘কিন্তু আমার একটাই দুঃখ- আমি জানতাম না কেন বা কার চক্রান্তে তিনি প্রভাবিত হয়ে আমার পেছনে লেগেছিলেন। যাই হোক, সবার উদ্দেশ্যে একটা কথাই বলতে চাই- ভাই জীবনটা খুবই ছোট্ট। এত দাঙ্গা-ফ্যাসাদ করে কী লাভ? একে অন্যের বিরুদ্ধে না লেগে আসুন আমরা সবাই মিলেমিশে থাকি। গন্তব্য তো একটাই, সবাইকে এই পৃথিবীর মায়া ত্যাগ করতে হবে।’

সবশেষে নায়িকা লেখেন- ‘যেহেতু ক্ষমা অনেক বড় গুণ তাই তাকে ক্ষমা করে দিলাম। চাচা ও তার স্ত্রীর রুহের মাগফেরাত কামনা করছি।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *