Friday , September 20 2024
Breaking News
Home / International / বিমানের টয়লেটের মধ্যেই দৈহিক মিলন নারী-পুরুষের, দরজা খুলতেই হাতেনাতে ধরা

বিমানের টয়লেটের মধ্যেই দৈহিক মিলন নারী-পুরুষের, দরজা খুলতেই হাতেনাতে ধরা

ইউরোপের দেশ যুক্তরাজ্য থেকে স্পেনগামী একটি প্লেনের টয়লেটের ভেতর আপত্তিকর কাজ করার সময় হাতেনাতে ধরা পড়েছেন এক নারী ও পুরুষ। আর এমন কাজ করার জন্য- বিমানটি বিমানবন্দরে অবতরণের পর পুলিশ তাদের গ্রেফতার করে।

ইজিজেট বিমানটি ৮ সেপ্টেম্বর যুক্তরাজ্যের লুটন থেকে স্পেনের ইবিজায় যাচ্ছিল। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, ওই সময় এ ঘটনা ঘটে।

বিমানের টয়লেটের ভেতরে নারী-পুলিশের আপত্তিকর কাজ করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) ভাইরাল হয়েছে। দেখা যায়, বিমানের এক কর্মচারী টয়লেটের দরজা খুলছেন। আর তখনই ওই নারী-পুরুষকে ‘বি”ব”স্ত্র’ অবস্থায় ‘যৌ”ন”ক”র্ম” করতে দেখা যাচ্ছিল।

ভিডিওতে আরও দেখা যাচ্ছে, ভিতরে থাকা ব্যক্তি দরজা খোলার পর জোর করে বন্ধ করে দিচ্ছেন। এমন ঘটনা দেখে বিস্মিত বিমানের ভেতরে থাকা বাকি যাত্রীরা। এক নারীকে বলতে শোনা যায় ‘ওহ মাই গড।’ এছাড়া অপর যাত্রীদের অবাক হয়ে চোখে-মুখে হাত দিতে দেখা যায়।

এমন অবস্থা দেখে বিমানের প্রায় সব কেবিন ক্রু ও সাধারণ যাত্রীরা বেশ বিব্রত হয়ে পড়েন।

দ্য ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, বিমানটি স্পেনের ইবিজায় অবতরণের পর পুলিশ তাদের তুলে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে একটি বিবৃতি দিয়েছে ইজিজেট। তারা জানান, নারী-পুরুষের অস্বাভাবিক আচরণের কারণে পুলিশকে সতর্ক করা হয় এবং তারা বিষয়টি খতিয়ে দেখেন।

তবে ওই নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে বা তাদের বিরুদ্ধে পরবর্তীতে কোনো তদন্ত হয়েছে কি না, এমন কোনো তথ্য পাওয়া যায়নি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *