Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ আ’লীগে শোকের ছায়া, মারা গেলেন সেই নেতা

হঠাৎ আ’লীগে শোকের ছায়া, মারা গেলেন সেই নেতা

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর হোসেন চঞ্চল বেপারী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সে উপজেলার হাট বালিগাও গ্রামের মৃত আরশেদ আলী বেপারীর ছেলে।

এর আগে গত রোববার (১০ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে উপজেলার হাট বালিগাও থেকে মোটরসাইকেলযোগে তার শ্বশুরবাড়ির কাছে ইসলামপুর গ্রামে যাচ্ছিলেন তার কন্যা সন্তানকে দেখতে। পথিমধ্যে ইসলামপুর মসজিদের পূর্ব পাশে তার সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে পরে যান। এতে তিনি গুরুতর আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তিনি লাইফ সাপোর্টে ছিলেন। পরে মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজ আল আসাদ বারেক বলেন, বুধবার (১৩ সেপ্টেম্বর) যোহর নামাজের পরে উপজেলার বালিগাও কলেজ মাঠে জানাজা শেষে বালিগাওঁ কবরস্থানে আজগর হোসেন চঞ্চল বেপারীকে দাফন করা হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *