Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যোগদানের পর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে হিরো আলম, বললেন নামের সাথে লীগ আছে

যোগদানের পর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে হিরো আলম, বললেন নামের সাথে লীগ আছে

বাংলাদেশের মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগে যোগ দিয়েছেন জনপ্রিয় ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। মঙ্গলবার তিনি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের নেতৃবৃন্দকে নিয়ে একটি মিনিবাসে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও জিয়ারত করতে যান।

যাত্রা শুরুর আগে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন জানান, হিরো আলম সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগে যোগ দিয়েছেন। হিরো আলম বলেন, প্রজন্মলীগ কোনো রাজনৈতিক দল নয়, এটি একটি সংগঠন। নামের সাথে লীগ আছে কিন্তু এটি একটি সংগঠন ছাড়া কিছু নয়।

উল্লেখ্য, হিরো আলম গত ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেখানে তিনি নৌকার প্রার্থী মোহাম্মদ এ আরাফাতের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন। এর আগে তিনি ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণ করেন। এছাড়াও তিনি ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। .

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *