Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জামালপুরের ওসির পর এবার সরকারের পক্ষে ভোট চাইলেন জামালপুরের ডিসি

জামালপুরের ওসির পর এবার সরকারের পক্ষে ভোট চাইলেন জামালপুরের ডিসি

জামালপুরের দেওয়ানগঞ্জের ওসির পর এবার সরকারের পক্ষে ভোট চেয়েছেন একই জেলার প্রশাসক (ডিসি)।

সোমবার বিকেলে মাদারগঞ্জে নবনির্মিত পৌর ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে জামালপুরের নবনিযুক্ত ডিসি ইমরান আহমেদ ক্ষমতাসীন সরকারের পক্ষে ভোট চেয়েছেন। তার বক্তব্যের ভিডিও ও অডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধরর নৌকার পক্ষে কথা বলার এক মাসেরও কম সময়ের মধ্যে একই এলাকার জেলা প্রশাসকের এমন বক্তব্য জেলাজুড়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। গতকাল থেকে এখন পর্যন্ত ডিসির বক্তব্য ‘টক অব দ্য জামালপুর’।

জামালপুরের মাদারগঞ্জে সোমবার নতুন পৌর ভবনের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামালপুরের জেলা প্রশাসক ইমরান আহমেদ।

অনুষ্ঠানে জামালপুরের জেলা প্রশাসক ইমরান আহমেদ বলেন, আমাদের একটি কথা মনে রাখতে হবে। এটা আমাদের কষ্টার্জিত স্বাধীনতা। আমাদের স্বাধীনতার সুফল আজকের যোগাযোগ ও উন্নয়ন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, ‘যে সরকার এই উন্নয়ন করেছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সেই সরকারকে পুনরায় নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে; এটাই হবে আমাদের অঙ্গীকার।

তিনি উপস্থিত জনতার উদ্দেশে বলেন, আপনারা এই সরকারের সঙ্গে অসহযোগিতা করবেন না।

মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালপুরের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মামুন বাবু, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, নীলফামারী পৌরসভার মেয়র মো. মেয়র দেওয়ান কামাল আহমেদ, মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

এর আগে, দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত এক অনুষ্ঠানে বর্তমান আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য প্রকাশ্যে ভোট দাবি করেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আলোচনা-সমালোচনা। গত ২৫ আগস্টের পরিপ্রেক্ষিতে জামালপুর পুলিশ লাইন্সে ওসি শ্যামল চন্দ্র ধরকে ক্লোজ করা হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *