Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব খানের বিরুদ্ধে ফের গুরুতর অভিযোগ, আলোচনা তুঙ্গে

শাকিব খানের বিরুদ্ধে ফের গুরুতর অভিযোগ, আলোচনা তুঙ্গে

বদিউল আলম খোকন পরিচালিত ‘নীল দরিয়া’ সিনেমাটি করছেন না শাকিব খান। পারিশ্রমিক হিসেবে নেওয়া টাকাও ফেরত দিচ্ছেন নায়ক। এই খবরটি এনটিভি অনলাইন প্রথম প্রকাশ করে ১৯ জুলাই।

তখন বদিউল আলম খোকন খবরটি অস্কীকার করলেও এখন জানিয়েছেন সিনেমাটি না হওয়ার কারণ। চুক্তি স্বাক্ষরের পর এখন অতিরিক্ত ৬০ লাখ টাকা চাইছেন শাকিব খান। আর তাতেই ক্ষোভ প্রকাশ করেন এই পরিচালক।

বদিউল আলম খোকন গণমাধ্যমকে বলেন, “আমরা যখন শাকিব খানকে টাকা দিয়েছিলাম, তখন শাকিবের পারিশ্রমিক ছিল ৩৫ থেকে ৫০ লাখ। আমরা বরং বাড়িয়ে ৪০ লাখ টাকা দিয়েছিলাম। ২০ জুলাই থেকে শুটিংয়ের শিডিউল দিয়েছিলেন। সেভাবেই লোকেশনসহ শুটিংয়ের সব প্রস্তুতি নিয়েছিলাম। কিছুদিন পর হঠাৎ করেই শাকিব জানান, ঈদুল আজহার জন্য ‘প্রিয়তমা’ করে পরে এই ছবি করবেন। আমিও মেনে নিলাম। ঈদে ‘প্রিয়তমা’ হিট হয়ে গেল। শাকিব মত পাল্টালেন, পারিশ্রমিক বাড়িয়ে দিলেন। আগের চূড়ান্ত করা পারিশ্রমিকেও এখন কাজ করতে চাইছেন না। এখন তার নিয়ে কাজ করতে চাইলে আগের ৪০ লাখের সঙ্গে অযৌক্তিক আরও ৬০ লাখ দিতে হবে। মোট এক কোটি টাকা। কিন্তু যখন আমরা তার সঙ্গে কাজ চূড়ান্ত করেছিলাম, তখন পারিশ্রমিক দিয়ে তাকে চূড়ান্ত করেছিলাম।”

এই পরিচালক আক্ষেপ করে বলেন, ‘এখন নতুন ছবিতে চুক্তি করতে এক কোটি বা দুই কোটি টাকা নিতে পারেন। সেটা তার নিজের ব্যবসা। তবে আমরা তার আগের পারিশ্রমিক চূড়ান্ত করেছি। এখন শাকিব আমাদের চলচ্চিত্র টিমের কাছে এই দাবি করতে পারে না। এটা তার নৈতিকতার মধ্যে পড়ে না। কমিটমেন্ট ঠিক না থাকলে তো হবে না। এটি অন্যায়।’

যদিও শাকিব খান এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নন।

তবে গত ১৯ জুলাই এনটিভি অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ‘প্রিয়তমা’-এর সাফল্যের পর শাকিব এখন এই ধরনের গল্প ও নির্মাণে মনোযোগ দিতে চান।

একটা সময় ছিল যখন বদিউল আলম খোকনের সিনেমা মানেই নায়ক শাকিব খান। নায়কের নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমার পরিচালকও ছিলেন খোকন।

বদিউল আলম খোকনের সর্বশেষ চলচ্চিত্র ‘আগুন’-এ কাজ করেছেন শাকিব খান। সিনেমাটির একটি গানের শুটিং বাকি আছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *