Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / মেট্ররেলে তরুন তরুনীর অন্তরঙ্গ মূহুর্তের ভিডিও ভাইরাল,(ভিডিওসহ)

মেট্ররেলে তরুন তরুনীর অন্তরঙ্গ মূহুর্তের ভিডিও ভাইরাল,(ভিডিওসহ)

দিল্লি মেট্রো সবসময় শিরোনামে থাকে কখনও কখনও এটি ঘটনা প্রবাহের জন্য শিরোনাম করে চলন্ত মেট্রোতে চুম্বন, বা কখনও মারামারি, কখনও সিট নিয়ে বচসা, দিল্লি মেট্রোতে ঘটনার কোনও কমতি নেই ইতিমধ্যে, ডিএমআরসি সতর্ক করার চেষ্টা করেছে এবং এই সম্পর্কে কয়েকবার সতর্ক করেন। তবে এ ধরনের ঘটনা থেমে নেই। এই ঘটনার ভিডিও প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়

কখনো চুল ধরে কখনো………।

সম্প্রতি দিল্লি মেট্রোর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যায় মেট্রোতে ভিড়ের মধ্যে দাঁড়িয়ে যাতায়াত করছেন মানুষ। এদিকে এক বৃদ্ধ মহিলা সেখানে দাঁড়িয়ে থাকা একটি ছেলে ও একটি মেয়েকে হাত ধরে বলছেন বিভিন্ন সময় একে অপরকে অশালীনভাবে স্পর্শ করছে এরা। ফলে সেখানে দাঁড়িয়ে অস্বস্তি বোধ করলে কিছুক্ষণ পর হঠাৎ মেয়েটিকে বকাঝকা করতে থাকে। সে বলল, “ছেলে নিয়ে কি করছ? কখনো চুলে, কখনো গালে ছোঁয়া। লোকে তেমন কিছু বলে না তাই এইগুলো করছো।

মেট্রোতে হওয়া ঘটনার ভিডিও প্রায়ই সামনে আসে। এর আগে মেট্রোতে একটি ভিডিও ভাইরাল হয়৷ যার মধ্যে দুই মহিলার মধ্যে সিট নিয়ে ব্যাপক ঝগড়া শুরু হয়৷ এরপর এক মহিলা আর একজন মহিলার উপর চিৎকার চেঁচামেচি শুরু করে এবং গালিগালাজ করে৷ এরই মধ্যে ওই বাজে কথা শুনে অন্য মহিলাও ক্ষেপে যান। এরপর তিনি বলেন, “আপনাকে জুতো দিয়ে মারব।” এর জবাবে ওই মহিলা বলতে শুরু করে, “গুলি মারো বেল্ট দিয়ে মারো, জুতোর জমানা এখন আর নেই কোন জমানায় রয়েছে তুমি।”

https://www.instagram.com/reel/Cw5FS1uJ0u-/?utm_source=ig_web_copy_link

About Babu

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *