Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কনসার্টে যাওয়া নারীর সাথে সুযোগ বুঝে খারপ কাজ, ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

কনসার্টে যাওয়া নারীর সাথে সুযোগ বুঝে খারপ কাজ, ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

ভারতীয় অস্কার বিজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান। মাঝে মাঝে বিশৃঙ্খলা হয় এই গায়কের কনসার্টে। কয়েকদিন আগে সময় শেষ হওয়ায় মঞ্চে এ আর রহমানের গান বন্ধ করে দেয় পুলিশ। এবার তার কনসার্টে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

রোববার (১০ সেপ্টেম্বর) চেন্নাইয়ে এ আর রহমানের একটি কনসার্ট ছিল। সন্ধ্যার পর থেকেই জমজমাট ভিড়। চেন্নাইয়ের আদিত্যরাম প্রাসাদে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রায় ৫০,০০০ লোকের বসার ক্ষমতা ছিল বলে জানা গেছে।

যাইহোক, সময় গড়ানোর সাথে সাথে এ আর রহমানের কনসার্টে আসন সংখ্যার চেয়ে ভিড় বাড়তে থাকে। এতে অনুষ্ঠানস্থলে তোলপাড় শুরু হয়। এমনকি বেশ কয়েকজনকে পদদলিত করার খবরও রয়েছে। এছাড়াও ভিড়ের কারণে শিশুরাও তাদের পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

জানা যায়, কনসার্টে এমন বিশৃঙ্খলা উপলক্ষে নারীদের শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অনেক দর্শক আগাম টিকিট কেটেও এ আর রহমানের গান শুনতে প্রবেশ করতে পারেননি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেক ভক্ত। এ ধরনের বিশৃঙ্খলার জন্য তিনি অনুষ্ঠানের আয়োজকদের দায়ী করেন। রহমানের ওপর আবারও ক্ষোভ প্রকাশ করেছেন কেউ কেউ।

তবে কনসার্টে ঘটে যাওয়া বিশৃঙ্খল পরিস্থিতি নিয়ে মুখ খোলেননি এ আর রহমান। এ বিষয়ে একাধিক গণমাধ্যম তার সঙ্গে যোগাযোগ করেও কোনো সাড়া পায়নি বলে জানা গেছে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করে এক ব্যক্তি লিখেছেন, আজ আমার ৩০ বছর বয়সী ভক্ত মারা গেছেন। মঞ্চে দাঁড়িয়ে সামনে কী হচ্ছে, শিল্পী দেখতে পাচ্ছেন না!

আরেকজন লিখেছেন, কনসার্টটি খারাপভাবে পরিচালনা করা হয়েছিল। সব টাকা ড্রেনে চলে গেল। শক্তিও নষ্ট হয়। আমি যখন কনসার্টে গিয়েছিলাম তখন আমি সত্যিই চিন্তিত ছিলাম, এত হট্টগোল হয়েছিল যে আমি একটি গানও ভালভাবে শুনতে পারিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *