Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিজয় আমাদের সুনিশ্চিত: ফখরুল

বিজয় আমাদের সুনিশ্চিত: ফখরুল

দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, সময় খুব কম, আসুন ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম চালিয়ে যাই। বিজয় আমাদের সুনিশ্চিত।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ড. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। মাওলানা ভাসানী আনুসারী পরিষদ এই স্মরণ সভার আয়োজন করে।

তরুণদের এগিয়ে আসতে হবে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তাদেরই এ দেশ ও জাতিকে রক্ষা করতে হবে। যে স্বপ্ন নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছি। জাফরুল্লাহ ভাই সংগ্রাম করেছেন। আসুন দেশ ও জাতিকে বাঁচাতে ঐক্যবদ্ধভাবে লড়াই করি।

জাফরুল্লাহ চৌধুরীকে স্মরণ করে বিএনপি মহাসচিব বলেন, জাফরুল্লাহ ভাই, এদেশ থেকে তিনি কতটা সম্মান পেয়েছেন জানি না। তবে জাতি তাকে চিরদিন মনে রাখবে। তিনি শুধু মানুষের কল্যাণে কাজ করেছেন। রেখে গেছেন তার আদর্শ।

সাবেক এই মন্ত্রী বলেন, দেশের মানুষ বারবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে সরে যেতে বলছে। জনগণ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না। কিন্তু এই সরকার পাথরের মতো চেপে বসে আছে। জাফরুল্লাহ ভাই এসব প্রতিবাদ করেছেন। তার উদ্দেশ্য ছিল এই ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা।

ভাসানী আনুসারী পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু সভাপতিত্ব স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *