Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শোকাহত অভিনেত্রী নোরা ফাতেহি: শহরে ভয়াবহ প্রভাব ফেলেছে, অনেকে প্রাণ হারিয়েছে

শোকাহত অভিনেত্রী নোরা ফাতেহি: শহরে ভয়াবহ প্রভাব ফেলেছে, অনেকে প্রাণ হারিয়েছে

বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি মরক্কোতে সাম্প্রতিক বিধ্বংসী ভূমিকম্পে নিহত ও ক্ষতিগ্রস্তদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। মরক্কোর বংশোদ্ভূত জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য প্রার্থনা জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন।

নোরা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “মরোক্কোতে ভূমিকম্পের খবরটি আজ খুবই বিধ্বংসী। আমি কেবল দেখতে পাচ্ছি যে এতগুলি শহরে এর এত ভয়ঙ্কর প্রভাব পড়েছে! অনেকে প্রাণ হারিয়েছেন।

ভূমিকম্পে নিহত ও ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানিয়ে নোরা লিখেছেন, “আমার হৃদয় এই মুহূর্তে তাদের কাছে পরে আছে! সবার নিরাপত্তার জন্য প্রার্থনা করছি! এটা খুবই ভীতিকর পরিস্থিতি। আমি ঈশ্বরকে ধন্যবাদ যে আমাদের বন্ধু এবং পরিবার নিরাপদ! যারা তাদের প্রিয়জনকে হারিয়েছে তাদের প্রতি আমার সমবেদনা!”

শুক্রবার (৮ সেপ্টেম্বর) মরক্কোর মারাকেশে একটি শক্তিশালী ৬.৮ মাত্রার ভূমিকম্প আঘাত হানে। যার ফলে এ পর্যন্ত প্রাণ হারিয়েছে দুই হাজারের বেশি মানুষ। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কয়েকটি ভিডিওতে ধসে পড়া ভবন ও ধ্বংসাবশেষ দেখা গেছে।

শুক্রবার স্থানীয় সময় রাত ১১.১১ মিনিটে ভূমিকম্পটি আঘাত হানার পর লোকজন ঘরবাড়ি ছেড়ে রাস্তায় নেমে আসে। ভূমিকম্পের ১৯ মিনিট পর আরেকটি ৪.৯ মাত্রার ভূমিকম্প অনুভূত হয়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *