Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ সামাজিক মাধ্যমে বুবলীর ভিন্ন স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

হঠাৎ সামাজিক মাধ্যমে বুবলীর ভিন্ন স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

মাত্র কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একমাত্র ছেলেকে প্রথম স্কুলে ভর্তির আনন্দ শেয়ার করেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। এবার ফেসবুকে ভক্তদের সঙ্গে আরেকটি আনন্দ শেয়ার করলেন অভিনেত্রী।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকেলে অভিনেত্রী বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্ত ও দর্শকদের জানান যে তিনি তার অসাধারণ অভিনয়ের জন্য ‘সেরা অভিনেত্রী’ পুরস্কার জিতেছেন।

এরই পরিপ্রেক্ষিতে বুবলী তার ফেসবুকে টানা তিনটি স্ট্যাটাস দেন। প্রথমে একটি ভিডিও পোস্ট করুন। ৩ মিনিট ১২ সেকেন্ডের ভিডিওতে বুবলী ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন।

সেই ভিডিওতে আরও দেখা যায়, আনন্দঘন পরিবেশে অভিনেত্রী সুজাতার কাছ থেকে বুবলী তার সেরা অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করেন। ধন্যবাদ সিনেমা সংশ্লিষ্ট, ওটিটি প্ল্যাটফর্ম চরকি, চ্যানেল আই এবং আইসিটি বিভাগকে।

পরবর্তী স্ট্যাটাসে বুবলী সেই বিশেষ মুহূর্তের ৯টি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বুবলীকে লাল-খয়েরী রঙের গাউনে অত্যাশ্চর্য লাগছিল।

ছবি ও ভিডিও স্ট্যাটাসের ক্যাপশনে বুবলী জানান, ওয়েব ফিল্ম ‘তান’-এর জন্য তিনি সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন।

সম্প্রতি ফেসবুকে একটি রিল প্রকাশ করেছেন বুবলী। রিল ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যাটওয়াকে এগিয়ে আ/সছেন এই অভিনেত্রী, বিভিন্ন পোজ দিচ্ছেন। এই ভিডিওর সাথে বুবলী কারিনা কাপুর অভিনীত ‘হিরোইন’ গান ‘মে হিরোইন হু’ যুক্ত করেছেন। রিলের ভিডিও ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের। তাই কমেন্ট বক্স ভক্ত ও নেটিজেনদের শুভেচ্ছা ও ভালোবাসায় ভরে উঠছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *