Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৪ বছরের মাথায় সংসার ভাঙলো জনপ্রিয় তারকা দম্পতির, বেরিয়ে এলো নতুন তথ্য

৪ বছরের মাথায় সংসার ভাঙলো জনপ্রিয় তারকা দম্পতির, বেরিয়ে এলো নতুন তথ্য

হলিউড তারকা জো জোনাস এবং সোফি টার্নার চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। সর্বশেষ খবর অনুযায়ী, দুজনেই বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন। এর মধ্যেই জো জোনাসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! জো জোনাসের প্রাক্তন সহকর্মী অ্যালেক্সা নিকোলাস দাবি করেছেন যে জো একজন কিশোর বয়সে আলেক্সার নগ্ন ছবি দেখতে চেয়েছিলেন। অ্যালেক্সা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ চাঞ্চল্যকর অভিযোগ করেছে।

মার্কিন সিটকম ‘জোয়ি ১০১’-এ জো জোনাসের সঙ্গে কাজ করেছেন অ্যালেক্সা।এই সিরিজটি টো০৫ সালে সম্প্রচার শুরু হয়েছিল। আলেক্সা টুইট করেছেন, ‘আমরা যখন জো জোনাসের সাথে দেখা করেছি তখন আমরা কিশোর ছিলাম। জো জোনাস এমন একজন ব্যক্তি যিনি তার হাতে একটি পবিত্র আংটি পরেও নগ্ন ফটো চাইতেও লজ্জা পান না।

অ্যালেক্সার অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি জো। প্রিয়াঙ্কার স্বামী নিক এবং তার দুই ভাই জো এবং কেভিন জোনাস ছোটবেলা থেকেই জনপ্রিয়তার শীর্ষে। বিয়ের আগে তিন ভাই তাদের হাতে পবিত্র আংটি পরতেন। পবিত্র আংটি বিয়ের আগে যৌন সম্পর্ক না করার প্রতীক হিসেবে বিবেচিত হয়।

আপাতত তিনজনই বিবাহিত, কিন্তু সংসার ভেঙে গেল জোর।
বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করে সোফি টার্নার এবং জো জোনাস এক যৌথ বিবৃতিতে বলেছেন, চার বছর সুখী বিবাহিত থাকার পর আমরা সম্মিলিতভাবে এই সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। কেন এই বিয়ে ভেঙে যাচ্ছে তা নিয়ে চলছে নানা গুঞ্জন। কিন্তু সত্যি বলতে এটা আমাদের দুজনের যৌথ সিদ্ধান্ত এবং আমরা আশা করি সবাই আমাদের গোপনীয়তাকে সম্মান করবে।’

জো এবং অভিনেত্রী সোফি টার্নার ২০১৬ সাল থেকে সম্পর্কের মধ্যে রয়েছেন।

পরের বছর দুজনের বাগদান হয়। নিক-প্রিয়াঙ্কার বিয়ের ছয় মাস পর লাস ভেগাসে গাঁটছড়া বাঁধলেন জো ও সোফি। এই দম্পতি ২০১৯ সালে ফ্রান্সে পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে একটি জমকালো অনুষ্ঠানে দ্বিতীয়বারের মতো গাঁটছড়া বাঁধেন। তবে চার বছরে তাদের বিয়ে ভেঙে যায়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *