Friday , September 20 2024
Breaking News
Home / Abroad / সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশিদের জন্য বড় সুখবর

সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশিদের জন্য বড় সুখবর

সিঙ্গাপুরে বসবাসরত বাংলাদেশীদের জন্য দারুণ খবর! লা রিভ, একটি ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড, সিঙ্গাপুরে নিজস্ব স্টোর খুলতে দেশের সীমানা অতিক্রম করেছে। সম্প্রতি সিঙ্গাপুরের প্রাণকেন্দ্রে সেন্ট্রিিয়াম স্কয়ারে উৎসবমুখর পরিবেশে দোকানটির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী দিনে বাংলাদেশ চেম্বারের সদস্য, সিঙ্গাপুর ভিত্তিক বাংলাদেশ সোসাইটি, লা রিভের অনুগত সদস্যবৃন্দ, কর্মকর্তা ও স্টাইল-বিশেষজ্ঞরা উপস্থিত ছিলেন।

ব্র্যান্ডটি সিঙ্গাপুরে বসবাসকারী মালয়, চীনা, ভারতীয়, পাকিস্তানি এবং বাংলাদেশি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়। ট্রেন্ডি ডিজাইন, আন্তর্জাতিক প্রিন্ট স্টোরি এবং কাপড়ের মানের কারণে চীনা নববর্ষ, ঈদ বা দীপাবলি উৎসবের সময় তারা আগ্রহ নিয়ে কেনাকাটা করে।

লা রিভের চিফ এক্সিকিউটিভ অফিসার মন্নুজান নার্গিস বলেন, ‘লা রিভ ২০১৭ সালে সিঙ্গাপুরে আন্তর্জাতিক ফ্যাশন অঙ্গনে যাত্রা শুরু করে। এখন পর্যন্ত আমরা ইসেটান এবং মেট্রোর মতো বিখ্যাত মাল্টিব্র্যান্ড স্টোরের ‘শপ ইন শপ’ মডেলে কাজ করেছি। জালোরা, লাজাদা এবং নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমেও এটির অনলাইন উপস্থিতি ছিল। এই প্রথম নিজস্ব দোকান খোলা হল।

তিনি বলেন, ‘পোশাক শিল্পে বাংলাদেশের সুনাম বিশ্বব্যাপী। মেড ইন বাংলাদেশ শব্দটি ইতিমধ্যেই আমাদের গর্ব হয়ে উঠেছে। আমরা ভাবলাম, আমরা যদি নিজের দেশে বিশ্বমানের পোশাক তৈরি করতে পারি, তাহলে সেই পোশাকগুলোকে আন্তর্জাতিক ফ্যাশন অঙ্গনে নিয়ে যাব না কেন? এই স্বপ্ন বাস্তবায়নে এই দোকানটি খুবই গুরুত্বপূর্ণ।

সেন্ট্রিয়াম স্কোয়ার, ৩২০ সেরাঙ্গুন রোড, সিঙ্গাপুরের ইউনিট ০১ -২০ -এ অবস্থিত, দোকানটি সব ট্রেন্ডি মহিলাদের পোশাক অফার করে। ভবিষ্যতে দোকান সম্প্রসারণের সাথে পুরুষদের এবং বাচ্চাদের সংগ্রহও যুক্ত করা হবে।

About Rasel Khalifa

Check Also

প্রবাসীদের জন্য সুখবর, সহজেই মিলবে ইতালি থেকে আমেরিকার ভিসা

বর্তমানে প্রায় ১৪০ হাজার প্রবাসী বাংলাদেশি ইতালিতে অবস্থান করছেন। যাদের অনেকেই দেশ থেকে অন্য দেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *