Friday , September 20 2024
Breaking News
Home / National / শেখ হাসিনা বাইডেনকে বলেছেন, ‘আমার বাবা-মা-ভাই বোনকে মেরে ফেলেছে : মোমেন

শেখ হাসিনা বাইডেনকে বলেছেন, ‘আমার বাবা-মা-ভাই বোনকে মেরে ফেলেছে : মোমেন

আমেরিকান সরকার আমাদের কোনো চাপে রাখে না, মিডিয়া আমাদের চাপে রাখে- বলেন পররাষ্ট্রমন্ত্রী। এ কে আব্দুল মোমেন।

শনিবার (৯ সেপ্টেম্বর) জি-টোয়েন্টি সম্মেলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের সঙ্গে ওয়াশিংটনের খুব ভালো সম্পর্ক রয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, জো বিডেনের সঙ্গে তার ভালো আলোচনা হয়েছে। বিডেনের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশের উন্নয়নে তিনি কী করেছেন। প্রধানমন্ত্রীর একটাই লক্ষ্য, দেশের মানুষের কল্যাণ। শেখ হাসিনা বিডেনকে বলেন, আমার বাবা-মা, ভাই-বোনকে হত্যা করা হয়েছে। এই দেশ আমার পরিবার। আমি নিশ্চিত করতে সাহায্য করেছি যে আমার দেশের কোনো মানুষ গৃহহীন না থাকে। আমি আমার দেশের মানুষের দারিদ্র্য দূর করে তাদের সুন্দর ভবিষ্যত দিতে চাই। তারপর বিডেন বললেন, “আমি জানি তোমার অবিশ্বাস্য সাফল্যের কথা।”

পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন আরও বলেন, জো বাইডেন অটিজম ও নিউরোডেভেলপমেন্টাল ডিজঅর্ডার নিয়ে সায়মা ওয়াজেদের কাজের প্রশংসা করেছেন। জো বিডেন পরে যোগাযোগের জন্য তার ভিজিটিং কার্ড চেয়েছিলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের উপদেষ্টা জিয়া উদ্দিন ছবি তোলার জন্য মোবাইল ফোন বের করছিলেন। এরপর জো বাইডেন তার কাছ থেকে মোবাইল ফোন নিয়ে বলেন, আমি ছবি তুলি। এরপর প্রধানমন্ত্রী ও তার মেয়ের সঙ্গে সেলফি তোলেন তিনি।

উল্লেখ্য, ভারতের রাজধানী নয়াদিল্লিতে জি-২০ সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে সম্মেলনস্থল ‘ভারত মণ্ডপম’-এ সম্মেলন শুরু হয়। দুই দিনব্যাপী সম্মেলন চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। জি-২০ সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *