Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমিই বিএনপির সবচেয়ে বড় নেতা : শওকত

আমিই বিএনপির সবচেয়ে বড় নেতা : শওকত

গাজীপুর-১ আসনে নিজেকে বিএনপির সবচেয়ে বড় নেতা দাবি করেছেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার। তিনি বলেন, আমার চেয়ে বড় নেতা কালিয়াকৈরসহ এ আসনে আর কে আছে তা আমি দেখছি না। আমি এ আসনে বিএনপির সবচেয়ে বড় নেতা।

শনিবার বিকেলে গাজীপুর শহরের শিববাড়ি মোড়ের একটি চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় লিখিত বক্তব্যে শওকত হোসেন বলেন, “বাংলাদেশে আজ মানুষের ভোটের অধিকার নেই, মৌলিক মানবাধিকার আজ হারিয়ে যাচ্ছে। মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে অনেক আগেই। খালেদা জিয়া, তারেক রহমান, ড. ইউনূসসহ অনেকেই আজ বিচারিক হয়রানির শিকার হচ্ছেন।অনেকে কারাগারে বিনা চিকিৎসায় মারা যাচ্ছে।এছাড়া গুম,খুন,হামলা নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গাজীপুর সিটি করপোরেশন বা সংসদীয় আসনে দল যেখানে আমাকে মনোনয়ন দেবে আমি নির্বাচন করব। আমি একজন নির্বাচনমুখী নেতা। এ ক্ষেত্রে দল আমাকে হতাশ করবে না।

গত ১১ জুন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনের পর ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা থাকলেও তিন মাস পেরিয়ে গেলেও পূর্ণাঙ্গ কমিটি গঠন না হওয়ায় আগামীকালের মধ্যেই গাজীপুর মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান তিনি। ১৫ – ২০ দিন। এ সময় তিনি সরকারের বিরুদ্ধে চলমান এক দফা আন্দোলন এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় গাজীপুর জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। এ সময় মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রকিব উদ্দিন সরকার পাপ্পু, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. আবদুস সালাম শামীম, সাবেক গণমাধ্যম বিষয়ক সম্পাদক দোলোয়ার হোসেন, সাবেক দপ্তর সম্পাদক আবদুর রহিম খান কালা প্রমুখ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *