Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সেই পরিচালকের সঙ্গে মাধুরীর এই অবস্থায় দেখে অবাক হয়ে পড়েন অমিতাভ

সেই পরিচালকের সঙ্গে মাধুরীর এই অবস্থায় দেখে অবাক হয়ে পড়েন অমিতাভ

অভিনয়ের জন্য বলিউড তারকাদের প্রায়ই সময় তাদের ইচ্ছার বিরুদ্ধে কাজ করতে হয়। তবে কিন্তু কিছু তারকারা আছে যারা নিজেদের গণ্ডি পেরিয়ে কখনোই দর্শকদের সামনে হাজির হন না।

তাদের একজন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। চলচ্চিত্রের প্রয়োজনে নায়িকাদের বিভিন্ন দৃশ্যে অভিনয় করতে হয়। পরিচালকের মতে, কখনও কখনও খোলা অবতারে নিজেকে মেলে ধরতে হয়। তবে এদিক থেকে বরাবরই উল্টো পথে হেঁটেছেন এই অভিনেত্রী।

ক্যারিয়ারে কখনোই নিজেকে ভক্তদের সামনে খোলাখুলিভাবে উপস্থাপন করেননি তিনি। কিন্তু একসময় মাধুরীকেও অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়। পরিচালক অভিনেত্রীকে সিনেমার দৃশ্যের জন্য শুধুমাত্র অন্তর্বাস পরে শুটিং করতে বাধ্য করছিলেন।

নির্মাতার নাম টিনু আনন্দ। বলিউডের একজন বিখ্যাত অভিনেতা ও পরিচালক। নব্বই দশকের শুরুতে একই ছবিতে মাধুরী ও অমিতাভকে চুক্তিবদ্ধ করেন তিনি। ছবিটির শুটিংয়ের প্রথম দিনেই এ ঘটনা ঘটে। মাধুরী একটি দৃশ্যে শুধু অন্তর্বাস পড়বেন না বলে ঝগড়া করেছিলেন পরিচালকের সঙ্গে।

এক সাক্ষাৎকারে টিনু বলেন, ‘আমি মাধুরীর সঙ্গে একটি দৃশ্যের কথা বলেছিলাম। শুটিংয়ে ব্লাউজ-শাড়ি পরা যাবে না। শুধু অন্তর্বাস পড়তে হবে। আমি কিছু লুকাতে চাইনি। সিনেমার প্রয়োজনে ওই দৃশ্যে তাকে প্রয়োজন ছিল।

পরিচালক বলেন, ‘মাধুরী প্রথমে ওই দৃশ্যে কাজ করতে রাজি হয়েছিলেন। কিন্তু পরবর্তীতে কোনো কারণে তিনি মত পরিবর্তন করেন। তিনি সরাসরি আমার কাছে এসে বললেন যে এটা আমার পক্ষে সম্ভব নয়। আমি পারছি না তারপর সে ফ্লোর ছেড়ে চলে যান।

পরিচালকের কথায়, আমি এমনও বলেছিলাম যে কিছু করার নেই। শুটিং করতেই হবে। তবে মাধুরী রাজি ছিলেন না।

এদিকে শুটিং ফ্লোরে এসে অমিতাভ এমন অবস্থা দেখে বেশ অবাক হয়ে পড়েন। পরিচালককে সোজা জিজ্ঞেস করেন, ও যদি করতে না চায় এই দৃশ্য তবে ওকে জোর করছ কেন? যদিও, বিগ বির কথায় গলেনি পরিচালকের মন। তিনি জবাব দেন, আগে থেকে তো বলেনি সে। সাইন করার আগেই বলতে পারত। যদিও সেই ছবির শুটিং এরপর বেশিদিন চলেনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *