Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আর নেই শাকিল, স্ত্রী-সন্তানকে নিয়ে বেরিয়ে হলেন লাশ

আর নেই শাকিল, স্ত্রী-সন্তানকে নিয়ে বেরিয়ে হলেন লাশ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে স্ত্রী-সন্তান নিয়ে বেড়াতে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে পাঁচদোনা-টঙ্গী সড়কের টান ঘোড়াশালে এ ঘটনা ঘটে।

নিহত শাকিল মিয়া (২৬) ঘোড়াশাল শহরের পিরিন্দরটেক গ্রামের মৃত সালাউদ্দিন মিয়ার ছেলে। তিনি ঘোড়াশাল বাজারে খাবার হোটেলের ব্যবসা করতেন।

পুলিশ ও স্বজনরা জানায়, শনিবার দুপুরে স্ত্রী সুবর্ণা ও আড়াই বছরের ছেলে সাফোয়ানকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হন তিনি। পরে পলাশের বিভিন্ন স্থানে ঘুরাঘুরি শেষে রাত সাড়ে ৭টার দিকে টান ঘোড়াশালে পৌঁছালে টঙ্গীর দিক থেকে আসা দ্রুতগামী অজ্ঞাত একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কায় দেয়। এতে শাকিল, তার স্ত্রী সুবর্ণা ও আড়াই বছরের ছেলে সাফওয়ান রাস্তার পাশে পড়ে যান। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শাকিলের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকায় রেফার করেন। পরে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। এদিকে স্ত্রী ও সন্তানকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এসএম নাইবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *