Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিমানের মধ্যে বিমানবালাকে জড়িয়ে ধরে অপ্রত্যাশিত কান্ড বাংলাদেশি যাত্রীর, ঠাঁই শ্রীঘরে

বিমানের মধ্যে বিমানবালাকে জড়িয়ে ধরে অপ্রত্যাশিত কান্ড বাংলাদেশি যাত্রীর, ঠাঁই শ্রীঘরে

ওমানের রাজধানী মাস্কাট থেকে ঢাকাগামী একটি বিমানে বিমানবালাকে খারাপ কাজের চেষ্টার হয়রানির অভিযোগে ভারতের মুম্বাইয়ে এক বাংলাদেশি যাত্রীকে আটক করা হয়েছে।

মুম্বাই পুলিশের একজন আধিকারিক বলেছেন যে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) স্থানীয় সময় ভোরে, মোহাম্মদ দুলাল নামে এক ব্যক্তি মাঝ আকাশে এক বিমানবালাকে জড়িয়ে ধরে চুমু দেওয়ার চেষ্টা করেন এবং এটি ছিল ভিস্তারা এয়ারলাইন্সের একটি ফ্লাইট।

ভিস্তারা এয়ারলাইন্সের বিমানটি মাস্কাট থেকে মুম্বাই হয়ে ঢাকা আসছিল। বিমানটি মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কিছুক্ষণ আগে তিনি এমন জঘন্য কাজ করেছিলেন।

শুক্রবার এ বিষয়ে পুলিশ কর্মকর্তা বলেন, আমরা অভিযুক্ত যাত্রী মোহাম্মদ দুলালের নাম জানতে পেরেছি। তিনি একজন বাংলাদেশী। তিনি ভিস্তারা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মাস্কাট থেকে ঢাকা হয়ে মুম্বাই যাচ্ছিলেন। মুম্বাইয়ে বিমান অবতরণের আধঘণ্টা আগে তিনি তার আসন থেকে উঠে একজন বিমানবালাকে জড়িয়ে ধরেন। তারপর তাকে চুমু খাওয়ার চেষ্টা করেন।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, বিমানের অন্যান্য ক্রু ও যাত্রীরা এগিয়ে এলে তিনি তাদের বাধা দেন।

বিমানের পাইলটও বিমানের ভেতরে এমন দুর্ব্যবহার করার জন্য বাংলাদেশি যাত্রীকে সতর্ক করেছিলেন। কিন্তু তিনি সেদিকেও মনোযোগ দেননি।

বিমানটি মুম্বাইয়ে অবতরণের পর মোহাম্মদ দুলালকে নিরাপত্তা বাহিনীর কাছে হস্তান্তর করা হয়। পরে তাকে নগর থানায় নিয়ে যাওয়া হয়।

এয়ারম্যানের অভিযোগের পর মোহাম্মদ দুলালের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এরপর তাকে ভারতীয় দণ্ডবিধিতে অভিযুক্ত করে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর আসামি দুলালকে স্থানীয় আদালতে তোলা হয়। তাকে শুক্রবার পর্যন্ত পুলিশি রিমান্ডে রাখার নির্দেশ দেন আদালত।

একজন পুলিশ কর্মকর্তা জানান, যাত্রীবাহী বিমানের ভেতরে বাংলাদেশিরা কেন এমন কাজ করল তা জানতে তদন্ত চলছে।

ভিস্তারা এয়ারলাইন্সও এই ঘটনার বিষয়ে একটি বিবৃতি জারি করেছে। এতে তারা জানিয়েছে, তাদের ভিস্তারা ফ্লাইট ইউকে ২৩৪ বিমানে এমন ঘটনা ঘটেছে। যেটি ৬ সেপ্টেম্বর মাসকট থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল। সংস্থাটি আরও বলেছে যে, তারা সর্বদা সাধারণ যাত্রী এবং তাদের ক্রুদের নিরাপত্তার জন্য জিরো টলারেন্স নীতি গ্রহণ করবে।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *