Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এমপির কল রেকর্ড ভাইরাল, ফাঁস হলো বিএনপি নেতাদের উপর হামলা করা এক সন্ত্রাসীর নাম

এমপির কল রেকর্ড ভাইরাল, ফাঁস হলো বিএনপি নেতাদের উপর হামলা করা এক সন্ত্রাসীর নাম

উপজেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে বরখাস্ত হওয়া লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ ও ক্ষমতাসীন দলের এক নেতার মধ্যে কথোপকথনের একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।এই কথোপকথনে  দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়েছে বলে  রামগঞ্জ উপজেলা বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অডিও বিবৃতিতে ওপাশ থেকে ক্ষমতাসীন দলের নেতাকে রামগঞ্জ থেকে এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিমকে বের করে দেওয়ার এবং উপজেলা বিএনপির আহ্বায়ক মোজাম্মেল হক মজু, যুগ্ম আহ্বায়ক মনোয়ার হোসেনের ওপর হামলার কথা বলা হচ্ছে।

এসময় অডিওটিতে টাকার বিনিময়ে বিএনপি নেতাদের উপর হামলা করা হয়েছে বলে, লেদু নামে এক নেতার নাম উঠে এসেছে।

তবে এ অডিও রেকর্ড তার নয় বলে দাবি করেন সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ।

তিনি বলেন, রামগঞ্জের কিছু কুলাঙ্গার এসব নোংরা কাজ করছে। রাজনীতিতে তাকে হেয় করার জন্য এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র। এদিকে তার কণ্ঠও এডিট করা হয়েছে বলে দাবি করেন তিনি। যারা এ কাজ করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ২০২২ সালের ২৯ অক্টোবর রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণার পর দলীয় নেতা-কর্মীদের মধ্যে বিশৃঙ্খলা দেখা দিলে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ নিজেই কমিটি বাতিলের দাবি জানান। পরে দলীয় নির্দেশ ভঙ্গ করায় এই নেতাকে পদ থেকে বরখাস্ত করা হয়।

এরপর থেকে পৃথকভাবে বিএনপির পথযাত্রাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে।

এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, আমি লক্ষ্মীপুর জেলার নেতা-কর্মীদের বিষয়টি জানিয়েছি, তারা যথাযথ ব্যবস্থা নেবেন।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুকে একাধিকবার ফোন করলেও তার পিএস বলেন, তিনি ব্যস্ত থাকায় এখন কথা বলতে পারছেন না।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *