Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আগামী সংসদে রাষ্ট্রপতি হবেন হিরো আলম: নতুন বাংলা’র চেয়ারম্যান

আগামী সংসদে রাষ্ট্রপতি হবেন হিরো আলম: নতুন বাংলা’র চেয়ারম্যান

আলোচিত ই/উটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম নামে একটি রাজনৈতিক দল আত্মপ্রকাশ করেছে ‘নতুন বাংলা’।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘নতুন বাংলা’ দলের চেয়ারম্যান আকবর হোসেন ফাইটন এ ঘোষণা দেন।

তবে ‘নতুন রাজনৈতিক দল আ/ত্বপ্রকাশ ও দ্বাদশ জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী মনোনয়নের’ ডাকা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না হিরো আলম।

সংবাদ সম্মেলনের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জিয়াউর রহমান ও হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করেন আকবর হোসেন ফাইটন। এরপর তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করে বক্তব্য শুরু করেন।

প্র/তিহিংসার রাজনীতির কারণে বিভিন্ন দেশ বিভিন্নভাবে সুবিধা নিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, “ক্ষমতাসীন দল মনে করে ক্ষমতা ছাড়লে বিপর্যয়ের মুখে পড়বে। আর বিরোধী জোট মনে করে ক্ষমতায় না এলে এর অস্তিত্ব বিলুপ্ত হয়ে যাবে। সবাই ক্ষমতার জন্য ম/রিয়া। বিভিন্ন দেশ তাদের প্র/তিহিংসার কারণে বিভিন্নভাবে সুবিধা নিচ্ছে।”

তিনি বলেন, “সমগ্র জাতির সম্মান বৃদ্ধির লক্ষ্য, আমরা সকলের সমতার জন্য দেশকে নতুন আকার দিতে বদ্ধপরিকর। আত্মবিশ্বাস এবং সাহস আমাদের একমাত্র পথ। শ্রমজীবী জনসংখ্যা, উর্বর জমি, বিশাল জলাশয় এই অপার সম্ভাবনাকে কাজে লাগিয়ে কৃষিকে বাণিজ্যিক চাষের আওতায় আনা, প্রতিটি পরিবারে কুটির শিল্প স্থাপন, বিশ্ব শ্রমবাজারে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে দারিদ্র্য দূরীকরণের প্রত্যয় নিয়ে, অতীতের ভুল থে/কে শিক্ষা নিয়ে, তিক্ত অভিজ্ঞতা সমন্বয়ে এগিয়ে যাবে নতুন বাংলা।

নতুন বাংলার চেয়ারম্যান আরো বলেন, আমরা ক্ষমতায় এলে বাংলাদেশ হবে বিশ্বের খাদ্য ভান্ডার। কৃষি বিপ্লবের জন্য ১ কোটি ২০ লাখ বেসামরিক সৈনিক নিয়োগ করা হবে। গাড়ি চলবে জোড় ও বিজোড় মি/শ্র পদ্ধতিতে। এই দেশ হবে যানজটমুক্ত। অফিস চলবে দুই শিফটে। ২০ থেকে ২২ বছরের মধ্যে বিয়ে করলে সরকারি ভাতা পাবেন। প্রবাসীদের জামানতবিহীন সুদমুক্ত ঋণ দেওয়া হবে। সরকারি ব্যবস্থাপনায় বিদেশ যাবে। প্রবীণ নাগরিক আইন পাশ করা হবে।”

মা/দক আইন বাতিল ক/রে মা/দকাসক্তদের ডোপ টেস্টের মাধ্যমে পুনর্বাসন করা হবে উল্লেখ করে তিনি বলেন, “বাংলাদেশ থেকে মা/দক নির্মূল করা হবে। সাধারণ ক্ষমার মাধ্যমে সব বন্দিকে মুক্তি দেওয়া হবে। পাঁচ দফা তদন্তের মাধ্যমে তিন মাসের মধ্যে সব মামলা নিষ্পত্তি করা হবে।” ”

সংবাদ সম্মেলনের ব্যানারে স্লোগান লেখা ছিল, ‘আর ফে/লো না চোখের জ/ল, জিতবে এবা/র হিরোর দল’। “নতুন বাংলা কারো সাথে ঐক্য করবে না, তিনশ আসনেই প্রার্থী দিব, ইনশাআল্লাহ”।

ব্যানারে আরও লেখা আছে, আগামী সংসদে রাষ্ট্রপতি হবেন মো. আশরাফুল হোসেন আলম (হিরো আলম), প্রধানমন্ত্রী হবেন মো. আকবর হোসেন ফাইটন, চেয়ারম্যান, নতুন বাংলা।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *