Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

বিএনপির শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

পটুয়াখালীর দুমকিতে বিএনপি, যুবদল ও মহিলা দলের শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বুধবার দুপুর ১টায় লেবুখালী ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের দোয়া ও গণসংযোগ অনুষ্ঠানে তারা আওয়ামী লীগে যোগ দেন।

অনুষ্ঠানে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. হারুন-অর রশীদ হাওলাদার ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম বিষয়ক উপ-কমিটির সদস্য মোহাম্মদ আলী আশরাফের হাতে হাত রেখে দুমকি উপজেলা যুবদলের অন্যতম সদস্য মো. সরোয়ার আকন, লেবুখালী ইউনিয়ন মহিলা দলের সদস্য ও লেবুখালী ইউনিয়নের ১, ২, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোসা. জেসমিন বেগম, ইউনিয়ন বিএনপির সদস্য ৭নং ওয়ার্ডের মেম্বর মো. ইদ্রিস সরদার ও ৮নং ওয়ার্ডের মেম্বর মো. শামিম সিকদারের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক ডাক্তার হারুন অর রশিদ প্রমুখ।

পরে শোক দিবস উপলক্ষে দোয়া-মিলাদ ও সার্বজনীন ভোজের আয়োজন করা হয়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *