Friday , September 20 2024
Breaking News
Home / International / প্রেমিক চেয়ে বিজ্ঞাপন তরুণীর, ২৪ ঘণ্টায় ৩ হাজার আবেদন জমা

প্রেমিক চেয়ে বিজ্ঞাপন তরুণীর, ২৪ ঘণ্টায় ৩ হাজার আবেদন জমা

ডাচ মেয়ে ভেরা ডেকম্যানস প্রেমিকের জন্য বিজ্ঞাপন দিয়েছেন। তিন হাজারের বেশি আবেদন জমা পড়েছে। অসংখ্য প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হলেই প্রেমিক হতে পারবেন

খবর অনুযায়ী, ২৩ বছর বয়সী ভেরা ডেকম্যানস এর আগে কখনও সম্পর্কে ছিলেন না। এখন সে ভালোবাসতে চায়। তার মনের মতো প্রেমিকা পেতে বিজ্ঞপ্তি দিয়েছেন। যে তার প্রেমিকা হতে চায়, তাকে নির্ধারিত আবেদনপত্র পূরণ করে পাঠাতে হবে। ইতিমধ্যে তিন হাজারের বেশি প্রার্থী আবেদনপত্র পূরণ করে পাঠিয়েছেন।

ডেকম্যানস টিকটকে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে তিনি প্রেমিক হতে আগ্রহীদের জন্য নির্ধারিত আবেদনপত্র দেখিয়েছিলেন। সেখানে তিনি প্রার্থীদের তাদের কাজ এবং প্রেমের ইতিহাস সম্পর্কে ধারাবাহিক প্রশ্ন করেন।

ডেকম্যানস বর্তমানে লন্ডনে থাকেন। তিনি বলেন, ‘কেউ কেউ মনে করেন আমি প্রেমিকা নির্বাচনের জন্য আবেদন করেছি- এটা অদ্ভুত ব্যাপার। তবে সার্বিকভাবে অনেক প্রার্থী এতে ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন।

তিনি বলেন, ‘২০২৩ সালে ডেটিং করা কঠিন। তাই আমি এখন জানতে চাই, কে হতে পারে আমার ভালো প্রেমিক বা উপযুক্ত প্রেমিক। আমি যে আবেদন পেয়েছি তার সংখ্যা গণনা করা কঠিন। তবে এতটুকু বলতে পারি, ২৪ ঘণ্টার মধ্যে প্রায় তিন হাজার আবেদন পেয়েছি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *